• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান

দুর্নীতিবাজ ও অপশক্তির বিরুদ্ধে কলম চালিয়ে যান, আমি আপনাদের পাশে আছি

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৯, ১১:০৯ | আপডেট : ০১ জানুয়ারি ২০১৯, ১১:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ১৯৭৩ সালের পর দেশে এ প্রথমবারের মতো কোনো সাংবাদিক নেতা হিসেবে জাতীয় প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি ফরিদগঞ্জের কৃতী সন্তান মুহম্মদ শফিকুর রহমান সংসদ সদস্য নির্বাচিত হলেন। গত ৩০ ডিসেম্বর রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে ১ লাখ ৭৩ হাজার ৩শ’ ৬৯ ভোট পেয়ে বেসরকারিভাবে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।
    গতকাল সোমবার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন এই সাংবাদিক নেতাকে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে তিনি গোটা সাংবাদিক সমাজ এবং নিজ উপজেলাবাসীকে কৃতজ্ঞতা জানান। এ সময় তিনি বলেন, জনগণ আমাকে যে ভালোবাসা দিয়েছে, দুর্নীতিমুক্ত ও মাদকমুক্ত একটি আধুনিক ফরিদগঞ্জ উপহার দিয়ে আমি সে ভালোবাসার প্রতিদান দেবো। তিনি ফরিদগঞ্জের সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা দুর্নীতিবাজ ও সকল অপশক্তির বিরুদ্ধে কলম চালিয়ে যান, আমি আপনাদের পাশে আছি। জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেছেন। জনবহুল ও প্রবাসী অধ্যুষিত হলেও ফরিদগঞ্জ উপজেলা নানাদিক থেকে অবহেলিত। আমি আপনাদের মাধ্যমে ঘোষণা দিতে চাই, আগামী দিনগুলোতে উন্নয়ন এবং সুশাসন ব্যবস্থার মাধ্যমে আমি ফরিদগঞ্জবাসীর ভালোবাসার প্রতিদান দেবো। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে দরিদ্রতা হ্রাস করার চেষ্টা করবো। সরকারি টাকার যথেচ্ছ ব্যবহার না করে সঠিক স্থানে তা ব্যয়িত হবে। যাতে জনগণ এর সুফল ভোগ করে।
    আলোচনা পর্বের আগে নবনির্বাচিত এ সংসদ সদস্যকে ফরিদগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাব সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, যুগ্ম সম্পাদক আমান উল্লা আমান, সাংগঠনিক সম্পাদক নারায়ণ রবিদাস, দপ্তর সম্পাদক আব্দুস ছোবহান লিটন, সাংস্কৃতিক সম্পাদক লিটন কুমার দাস, আইসিটি সম্পাদক সাকিল হাসান, নির্বাহী সদস্য জাকির হোসেন সাঈদ, সদস্য নূরুল ইসলাম ফরহাদ, বারাকাত উল্লাহ পাটওয়ারী প্রমুখ।

 

সর্বাধিক পঠিত