• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মানুষের ভালোবাসায় সিক্ত মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল

জুমা মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন \ পৌরবাসীর দোয়া কামনা

প্রকাশ:  ০২ মার্চ ২০২০, ১৫:৫৭ | আপডেট : ০৩ মার্চ ২০২০, ০৯:৫০
চাঁদপুর রিপোর্ট।।
প্রিন্ট

চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিল্লুর রহমান জুয়েল মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। নারী-পুরুষ, তরুণ, সকল বয়সী মানুষ মেয়র পদে তারুণ্যের অহঙ্কার, স্বভাবে বিনয়ী এই মানুষটাকে খুব আপন করে নিচ্ছে। জনগণের সাথে তাঁর কুশল বিনিময়কালে সে দৃশ্যই চোখে পড়লো।

গতকাল শুক্রবার বিভিন্ন জুমা মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজনের মধ্য দিয়ে জিল্লুর রহমান জুয়েল তাঁর নির্বাচনী গণযোগাযোগ শুরু করেছেন। চাঁদপুর পৌর এলাকার বিভিন্ন জুমা মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জুমার নামাজ শেষে খতিব সাহেব মুসল্লিদের উদ্দেশ্যে জিল্লুর রহমান জুয়েলের জন্য মিলাদ ও দোয়ার আয়োজনের কথা জানিয়ে দেন। এরপর মুসল্লিদের উপস্থিতিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। জিল্লুর রহমান জুয়েল নিজে একটি মসজিদে উপস্থিত থাকলেও অন্য মসজিদগুলোতে তাঁর পক্ষ থেকে দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ২৭ ফেব্রয়ারি মনোনয়নপত্র জমা দেন। মনোনয়ন জমা দিয়ে তিনি তাঁর নিজ এলাকা ১৩নং ওয়ার্ডস্থ তরপুরচন্ডী এলাকার সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন। এ সময় সাধারণ জনগণ জিল্লুর রহমান জুয়েলের সাথে খুব আন্তরিকতার সাথে মিশে যান এবং জনগণ তাঁকে আপন করে নেন।

সেদিন সন্ধ্যার পর তিনি তাঁর শৈশব, কৈশোর ও যৌবনকালীন সময়ের আবাসস্থল চাঁদপুর শহরের আলিমপাড়ায় এসে এলাকাবাসীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। ওই রাতে তিনি আলিমপাড়াসহ গাঙ্গুলীপাড়ায়ও বিভিন্ন বাসা-বাড়িতে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। তখন দেখা গেছে যে, চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল ভোটারদের বাসা-বাড়িতে গেলে অনেক বাসায় তাঁকে মা ও বড় বোন সমতুল্যরা মিষ্টিমুখ করান এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পাশে জনগণের সাথে তিনি কোলাকুলি করছেন।

গতকাল শুক্রবার জিল্লুর রহমান জুয়েল জুমার নামাজ আদায় করেন পুরাণবাজার পূর্ব শ্রীরামদী এলাকাস্থ জামে মসজিদে। তিনি বর্তমান মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদকে সাথে নিয়ে সে মসজিদে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এর পূর্বে মেয়র নাছির উদ্দিন আহমেদ উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে জিল্লুর রহমান জুয়েলের জন্যে দোয়া চেয়ে বক্তব্য রাখেন।

এরপর জুয়েল সকলের দোয়া কামনা করে বক্তব্য রাখেন। সবশেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। সবশেষে মেয়র নাছির উদ্দিন আহমেদের বাসায় জুয়েল মধ্যাহ্নভোজে অংশ নেন। পুরাণবাজার পূর্ব শ্রীরামদী এলাকাস্থ জামে মসজিদে জুমার নামাজ শেষে মিলাদ ও দোয়ার পূর্বে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের জন্যে দোয়া চেয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র নাছির উদ্দিন আহমেদ।

সর্বাধিক পঠিত