• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে হ্যান্ড ট্রলি ও দেয়াল চাপায় লাশ হলো শিশু শিক্ষার্থী শ্রাবন্তী

প্রকাশ:  ০৫ মার্চ ২০২০, ১২:৫২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে হ্যান্ড ট্রলি ও দেয়াল চাপায় লাশ হলো শিশু শিক্ষার্থী শ্রাবন্তী (৮)। সে বিদ্যালয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হয়। গতকাল বুধবার দুপুরে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে হাজীগঞ্জের ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের একতা বাজার এলাকায়। শিশুটি ঐ ইউনিয়নের নাটেহরা গ্রামের মাঝি বাড়ির প্রমোদ চন্দ্র দাসের মেয়ে। সে নাটেহরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।
স্থানীয় নাটেহরা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক টিটন চন্দ্র ঘোষ জানান, এদিন সকালে রামচন্দ্রপুর বাজারমুখী বলাখাল-নাটেহরা ব্রিজ থেকে একটি ইটবাহী হ্যান্ড ট্রলি ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারায়। ঠিক এ সময় ট্রলি আসতে দেখতে শ্রাবন্তী ভয়ে সড়কের পাশের একটি দেয়ালের সাথে ঘেঁষে দাড়িয়ে পড়ে। শ্রাবন্তী যেখানে দাঁড়িয়ে ছিলো ঠিক সেখানে গিয়ে শ্রাবন্তীকে নিয়ে দেয়াল ভেঙ্গে ভেতরে ঢুকে পড়ে ট্রলিটি। এ সময় ট্রলি আর দেয়াল চাপায় শ্রাবন্তী মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাধন চন্দ্র নাথ জানান, আমরা ট্রলিটি আটক করি ও শিশুর মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, এ ঘটনায় ট্রলিটি থানা হেফাজতে রয়েছে। শিশুটির মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 

সর্বাধিক পঠিত