• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারে

রিকশা শ্রমিক লীগের ব্যতিক্রমী প্রতিবাদ

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০২২, ১১:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে নি¤œ আয়ের শ্রমিকদের সংগঠন চাঁদপুর জেলা রিকশা শ্রমিকলীগ ব্যতিক্রমী এক প্রতিবাদ বিক্ষোভ করেছে।
গতকাল ৫ ফেব্রুয়ারি  শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ সংগঠনের দুই শতাধিক সদস্য রিকশা নিয়ে শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল শুরু করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির ছবি সম্বলিত পেস্টুন এবং শিক্ষামন্ত্রীর উন্নয়নের বেশ কিছু ছবি ও শ্লোগান সম্বলিত পেস্টুন রিকশায় ঝুলিয়ে দুই শতাধিক রিকশা পুরো শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে। মিছিল একই স্থানে এসে শেষ হয়। মিছিলটি ছিলো সুসজ্জিত এবং সুশৃঙ্খল। প্রতিটি রিকশা চালকের শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিলো মিছিল।
পুরো মিছিলের নেতৃত্বে ছিলেন চাঁদপুর জেলা রিকশা শ্রমিক লীগের সভাপতি আব্দুল আলী। সংগঠনের সাধারণ  সম্পাদক খলিলুর রহমান সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া, চাঁদপুর সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহালম মিয়াজী ফুটন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়াজী, জেলা রিকশা শ্রমিক লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন আনু মোল্লাসহ জেলা শ্রমিক লীগ, সদর উপজেলা শ্রমিক লীগ, জেলা রিকশা শ্রমিক লীগ ও দুই শতাধিক রিক্সা শ্রমিক বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

সর্বাধিক পঠিত