• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নদীপাড়ের শতাধিক শিশুকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিলো এনসিটিএফ

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০২২, ১০:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুরে ন্যাশনাল চিল্ড্রেনস টাস্কফোর্স (এনসিটিএফ) আয়োজিত ‘নদীপাড়ের শিশুদের নিয়ে স্বাস্থ্যসেবা’ কর্মসূচি পালিত হয়। একই সঙ্গে অভিভাবক এবং শিশুদের মাঝে প্রতিযোগিতার আয়োজন করা হয়। গত ১২ ফেব্রুয়ারি শনিবার বিকেলে চাঁদপুর পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ পশ্চিম বিষ্ণুদী ছৈয়াল বাড়ি সংলগ্ন নদীপাড়ের শিশুদের নিয়ে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। বিকেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর চান মিয়া মাঝি, কালের কণ্ঠ শুভসংঘ চাঁদপুর শাখার সভাপতি লায়ন মাহমুদ হাসান খান, পশ্চিম বিষ্ণুদী সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসির সভাপতি হারুন অর রশিদ জাকির প্রমুখ।
এছাড়া সংগঠনের সহ-সভাপতি প্রজেক্ট চেয়ারম্যান আনাস ইবনে আলমগীর, সভাপতি আঞ্জুমান আরা আকসা, সাধারণ সম্পাদক তামজিদ হোসেন হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক মোহতাসিনা তানি, ভলান্টিয়ার জুবায়ের হোসেন, শিশু গবেষক সাহিরা নাছির, চাইল্ড পার্লামেন্ট মেম্বার ওমায়ের মাহমুদ, তাসনিয়া আক্তার, শিশু সাংবাদিক সপ্তক বিশ^াস ও জোবায়েদা জোয়া উপস্থিত ছিলেন। এতে এনসিটিএফের পক্ষ থেকে নদীপাড়ের শতাধিক শিশুকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।
অনুষ্ঠানের সহযোগিতা করেছে চাঁদপুর পৌরসভা, মেসার্স মোশাররফ ট্রেডার্স, সততা ড্রিংকিং ওয়াটার, হোটেল রজনীগন্ধা এবং সূর্যের হাসি ক্লিনিক। অনুষ্ঠানের আয়োজক এনসিটিএফ চাঁদপুরের সহ-সভাপতি প্রজেক্ট চেয়ারম্যান আনাস ইবনে আলমগীর।

সর্বাধিক পঠিত