• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে করোনায় ১ জনের মৃত্যু ॥ শনাক্ত ১৫ জন

প্রকাশ:  ১৫ ফেব্রুয়ারি ২০২২, ১৪:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরে গতকাল ১৪ ফেব্রুয়ারি করোনায় একজন মারা গেছেন। সিরাজুল (৮০) নামে এক বৃদ্ধ গত ১০ ফেব্রুয়ারি দুপুর পৌনে ২টায় চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি গতকাল সোমবার ভোর পৌনে ৫টায় মারা যান। তার বাড়ি চাঁদপুর সদর হাসপাতালের দেবপুর এলাকার চতন্তর এলাকায়। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৪৪ জন।
চাঁদপুর জেলায় গতকাল নতুন করে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১০.১৩ শতাংশ। এদিন ১৪৮ জনের করোনার স্যাম্পল পরীক্ষা করা হয়। তার মধ্যে শনাক্ত হয় ১৫ জন। শনাক্ত হওয়া ১৫ জনের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৮ জন, ফরিদগঞ্জের ২ জন, হাজীগঞ্জের ১ জন, কচুয়ার ১ জন, মতলব দক্ষিণের ১ ও হাইমচর উপজেলার ২ জন রয়েছেন। চাঁদপুর সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানা গেছে।
সূত্র থেকে আরো জানা যায়, গতকাল শনাক্ত হওয়া ১৫ জনসহ জেলায় এ পর্যন্ত করোনায় মোট আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ১শ’ ২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৫শ’ ২৯ জন।
চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা ২৪৪ জন। সুস্থ এবং মৃত্যুর সংখ্যা বাদ দিয়ে বাদবাকি ১৩২৯ জন বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এছাড়া গতকাল সুস্থ হন ২৫ জন। মোট আক্রান্তের মধ্যে উপজেলাভিত্তিক সংখ্যা হচ্ছে চাঁদপুর সদরে ৭৪৫২ জন, হাইমচরে ৮৯৮ জন, মতলব উত্তরে ৯৫৩ জন, মতলব দক্ষিণে ১৩৮০ জন, ফরিদগঞ্জে ১৯৭৫ জন, হাজীগঞ্জে ১৭১০ জন, কচুয়ায় ৯২৬ জন ও শাহরাস্তিতে ১৮০৮ জন। এছাড়া ঢাকা থেকে আগত ৪, লক্ষ্মীপুর থেকে ২, মতলব আইসিডিডিআরবি থেকে ৩০, কুমিল্লা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত ১ ও নারায়ণগঞ্জ থেকে আগত ১ জন।

সর্বাধিক পঠিত