• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঢাকা পোস্ট খুব অল্প সময়ের মধ্যে পাঠকপ্রিয়তা অর্জন করে ব্যাপক সাড়া ফেলেছে : শিক্ষামন্ত্রী

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 দেশের শীর্ষ নিউজপোর্টাল ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে আলোচনা সভা, ক্রেস্ট প্রদান ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। তিনি প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এ সময় তিনি বলেন, গণমাধ্যমের সাথে আমার গভীর ও নিবিড় সম্পর্ক। ঢাকা পোস্ট খুব অল্প সময়ের মধ্যে পাঠকপ্রিয়তা অর্জন করে ব্যাপক সাড়া ফেলেছে। গণমাধ্যমের নিরপেক্ষতার কথা যদি বলি, তাহলে ঢাকা পোস্ট অনেক এগিয়ে। তিনি বলেন, কিছু কিছু প্রশ্নে নিরপেক্ষতা রাখা কঠিন। বিশেষ করে স্বাধীনতার প্রশ্নে, অধিকারের প্রশ্নে। সাদাকে সাদা ও কালোকে যেনো কালো বলতে পারে, সে বিষয়ে গণমাধ্যমগুলোকে বিশেষ দৃষ্টি দিতে হবে।
শিক্ষামন্ত্রী আরও বলেন, বাংলাদেশের সাথে সাথে চাঁদপুরও এগিয়ে যাচ্ছে। দেশেন উন্নয়নকে তুলে ধরতে গণমাধ্যম বেশ ভূমিকা রাখছে। দেশের উন্নয়নের সাথে চাঁদপুরের উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশ।
অনুষ্ঠনের শুরুতে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান ঢাকা পোস্টের প্রতিনিধি শরীফুল ইসলামসহ চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে করোনাকালে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সামাজিক সংগঠন তারুণ্যের অগ্রদূতকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথিসহ অন্যরা।
উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহীউদ্দীন, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, উপ-দপ্তর সম্পাদক ও পিপি অ্যাডঃ রণজিত রায় চৌধুরী, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, মির্জা জাকির, এএইচএম আহসান উল্লাহ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক একে আজাদ, ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদ, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশসহ চাঁদপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

সর্বাধিক পঠিত