• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে বিনামূল্যে রোগী দেখবেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ তানভীর

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আগামী শনিবার দিনব্যাপী বিনামূল্যে রোগী দেখবেন বিশিষ্ট অর্থোপেডিক্স চিকিৎসক স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ তানভীর হায়দার চৌধুরী। মহান ভাষার মাস উপলক্ষে এদিন হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নের মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে অনুষ্ঠিত অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্পে এ সেবা প্রদান করবেন।
ডাঃ তানভীর হায়দার চৌধুরী হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর মেয়র মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ¦ তাফাজ্জল হায়দার নসু চৌধুরী ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ বদরুননাহার চৌধুরীর সন্তান। ডাঃ তানভীর হায়দার চৌধুরী প্রতি বছর বিভিন্ন জাতীয় দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে আসছেন। ক্যাম্পে হাড়জোড়া, হাড়ভাঙ্গা, জয়েন্ট পেইন, বাতব্যথা, বিকলাঙ্গ রোগ, জন্মগত হাত-পা বাঁকাসহ অর্থোপেডিক্স ও ট্রমা-সংক্রান্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হবে। এছাড়া যেসব রোগী টাকার অভাবে হাড়ভাঙ্গা অপারেশন করতে পারেননি অথবা কবিরাজের কাছে গিয়ে ভাঙ্গা হাত-পা নষ্ট করেছেন তাদের স্বল্পখরচে অথবা বিনামূল্যে অপারেশন করার ব্যবস্থা করা হবে।
মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হবে। যারা চিকিৎসা সেবা নিতে আগ্রহী তারা এই মোবাইল নম্বরে ০১৭৬৫-৮১১০৫০, ০১৮৫৯-৭৪৪৩৩৫ সিরিয়াল দিন অথবা ওইদিন (শনিবার) সকাল ৯টায় বিদ্যালয়ে উপস্থিত থাকার জন্যে অনুরোধ করা হলো।

 

সর্বাধিক পঠিত