• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মানুষের কষ্ট দুঃখ আওয়ামী লীগ উপলব্ধি করেছে : নুরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০২২, ১২:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, আওয়ামী লীগের আদর্শ রয়েছে আর তা হচ্ছে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। এদেশের মানুষকে সম্মানের সঙ্গে বাঁচার অধিকার দিয়েছে আওয়ামী লীগ। জাতির পিতা সংবিধান দিয়েছেন, কীভাবে দেশ চলবে সেই নির্দেশনা দিয়েছেন। জাতির পিতার দেখানো পথে জনগণের মুখে হাসি ফোটানোর লক্ষ্য নিয়েই আমরা কাজ করছি।
তিনি আরো বলেন, মানুষের কষ্ট-দুঃখ আওয়ামী লীগ উপলব্ধি করেছে। আজকে বাংলাদেশের উন্নয়ন আওয়ামী লীগের জন্যে। কিছু বামদল আছে কিছু দক্ষিণপন্থী দল আছে, কিন্তু সত্যিকার অর্থে মানুষের জন্য যা কিছু করছে আওয়ামী লীগই করছে। তারা ক্ষমতার পেছনে ছুটে ক্ষমতার পদলেহন করে। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের জন্যে কাজ করে। রোববার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার উপর দিয়ে ঢাকা থেকে মোটর শোভাযাত্রাসহ বাড়ি ফেরার পথে সংক্ষিপ্ত পথসভায় তিনি এ কথা বলেন।
নূরুল আমিন রুহুল এমপি বলেন, বঙ্গবন্ধুর অদ্ভুত শক্তি ছিল সংগঠন গড়ে তোলার। সবসময় সংগঠনের গুরুত্ব দিয়েছেন। এদেশের মানুষ যা কিছু পেয়েছে সব কিছু আওয়ামী লীগ দিয়েছে। ১৯৪৮ সালে ছাত্রলীগ গড়ে তুলেছেন বঙ্গবন্ধু। ১৯৪৯ সালে আওয়ামী লীগের জন্ম। ভাষা আন্দোলনে নেতৃত্ব দিয়েছে বঙ্গবন্ধু। তিনি বলেন, জনগণের সংগঠন হিসেবে দেখি, তৃণমূল মানুষের দ্বারা গঠিত সংগঠন হিসেবে দেখি, সেটি হচ্ছে আওয়ামী লীগ। বিএনপি ও জাতীয় পার্টি জনগণের মধ্য থেকে উঠে আসেনি, সেগুলো ক্ষমতা দখলকারীর হাতে সৃষ্ট দল। যারা এ নিয়ে কথা বলে তাদের মনে রাখা উচিত।
নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, দেশের উন্নয়নের জন্য প্রয়োজন আওয়ামী লীগের সরকার। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। তাই জনগণ আওয়ামী লীগকে ভোট দেয়। বিএনপির একমাত্র লক্ষ্য লুটপাট ও দুর্নীতি। জনগণের কল্যাণে তাদের কোনো লক্ষ্য নেই। বিএনপি উন্নয়ন করতে জানে না, জানে শুধু লুটপাট করতে।
এ সময় মতলব উত্তর উপজেলা, ছেংগারচর পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। নূরুল আমিন রুহুল এমপি ঢাকা থেকে মতলব উত্তরে আসার কথা শুনে অসংখ্য নেতা-কর্মী গালিমখাঁ বাংলাবাজার ব্রীজে মোটরশোভা যাত্রা নিয়ে জড়ো হয়। ফুলের পাপড়ি ছিটিয়ে ও মালা দিয়ে তাঁকে শুভেচ্ছা জানান।