• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবে ২ মাদক ব্যবসায়ীসহ ৬ জন গ্রেফতার

প্রথম শ্রেণীর মাদক ক্রিস্টাল মেথ আইস জব্দ

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তর থানা পুলিশ ২মাদক ব্যবসায়ী ও সিআর গ্রেফতারি পরোয়নামূলে ৪ জন আসামীকে গ্রেফতার করেছে। ২৬ ফেব্রুয়ারি শনিবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। একজনের কাছ থেকে প্রথম শ্রেণীর মাদক ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়েছে।
মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, এই থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদ-এর নির্দেশনায় বিভিন্ন এলাকায় অভিযান পরিচালিত হয়। অভিযানে থানা পুলিশ ২২ পিচ ইয়াবাসহ ১ জনকে আটক করে।
এসআই সরোজ রতন আচার্য্য সঙ্গীয় অফিসার সঙ্গীয় ফোর্সসহ ২২ পিচ ইয়াবাসহ আমিনপুর আসামী মোঃ ইমরান হোসেন প্রকাশ জনি (২৪), পিতা-মোঃ জিয়া ফকির, মাতা-খাদিজা বেগম, স্থায়ী : গ্রাম আমিনপুর (ফকির বাড়ি), মতলব উত্তর, চাঁদপুরকে অত্র থানাধীন ছেঙ্গারচর থেকে নতুনবাজারগামী সড়কের আমিনপুরস্থ মমতাজ বেগমের বাড়ির সামনে থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
এসআই সরোজ রতন আচার্য্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ প্রথম শ্রেণীর মাদক ক্রিস্টাল মেথ আইস ৩.৭৪ গ্রাম ও ৫৩ পিচ ইয়াবাসহ আসামী মোঃ রুবেল হোসেন মোল্লা (৩০), পিতা-মৃত মোক্তার হোসেন মোল্লা, মাতা-মৃত কোকিলা বেগম, সাং-হাজীপুর (মোল্লা বাড়ি), মতলব উত্তর, চাঁদপুরকে মোহনপুর এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
এসআই আবু বকর ভূঁইয়া, এসআই মোঃ রমজান আলী, এএসআই মোঃ সুমন মিয়া, এএসআই সেলিম মিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পরোয়ানাভুক্ত আসামী মোক্তার হোসেন মিয়াজী, কবির সরকার, খালেদা আক্তার ঝর্না ও সুরুজ সরকার ওরফে নসু সরকারকে আটক করেন। গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।