• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে প্রেমিক যুগলের বিষপানে আত্মহত্যা

প্রকাশ:  ২৮ ফেব্রুয়ারি ২০২২, ১০:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তরে আত্মহত্যা করেছে প্রেমিক যুগল। শনিবার রাতে মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে নিলয় (১৬) ও ফাহিমা (১২) নামে প্রেমিক যুগল বিষপানে আত্মহত্যা করে। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই-বোন।
নিলয় কলসভাঙ্গা গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হান্নান প্রধানের ছেলে এবং ফাহিমা কাশিমনগর গ্রামের মোঃ মোহনের মেয়ে।
স্থানীয়রা জানিয়েছে, নিলয়ের বাবা মারা যাওয়ায় মায়ের সঙ্গে সে মামার বাড়িতে থাকতো। পরে তার মায়ের দ্বিতীয় বিয়ে হয়। তবে নিলয় মামার বাড়িতে থেকে যায়। এক পর্যায়ে মামাতো বোন ফাহিমার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এদিকে ফাহিমার মায়ের সঙ্গে তার বাবার বিচ্ছেদ হয়ে যায়। পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মায়ের সংসারে বড় হয় ফাহিমা।
পুলিশ জানিয়েছে, নিলয় ও ফাহিমার মধ্যে মনোমালিন্য হয়। এতে তারা কীটনাশক জাতীয় কিছু খেয়ে ফেলে। পরে তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পথেই ফাহিমা মারা যায়। আর চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দাউদকান্দিতে নিলয় মারা যায়।
দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন ওপেল বলেন, বিষয়টি আমি জেনেছি এবং স্থানীয় মেম্বারকে খোঁজ-খবর নেয়ার জন্যে বলেছি।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে অপমৃত্যু। তবে আমরা ময়না তদন্তের জন্য মরদেহ পাঠিয়েছি। ময়না তদন্তের রিপোর্ট আসলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বাধিক পঠিত