• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ

নিতাইগঞ্জ কেসিকে ১০ উইকেটে হারিয়েছে ভাই ভাই এসসি

আজ খেলবে উদয়ন ক্লাব ও শেখ রাসেল কেসি

প্রকাশ:  ১৩ মার্চ ২০২২, ১০:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর স্টেডিয়ামে মাত্র ক’দিন আগে শেষ হয়েছে টি-২০ ক্রিকেট লীগের খেলা। বর্তমানে চলছে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ। এ লীগের পৃষ্ঠপোষকতায় রয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। কিন্তু প্রিমিয়ার ক্রিকেট লীগের ৪র্থ ম্যাচটির খেলা যারাই দেখেছে এবং উপস্থিত ক্রীড়ামোদী দর্শকদের খেলা শেষে প্রশ্ন ছিলো-‘যে খেলা দেখতে এসেছিলাম বিকেল পর্যন্ত, সেই ম্যাচের খেলা শেষ হয়ে গেলো দুপুর না গড়াতেই। এটি কি টি-২০ খেলা দেখলাম, না ৫০ ওভারের ম্যাচের খেলা দেখতে এসেছিলাম’। সেই ম্যাচটিতে ভাই ভাই স্পোর্টিং ক্লাবের কাছে ১০ উইকেটে হেরেছে নিতাইগঞ্জ ক্রীড়া চক্র।
জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির ব্যবস্থাপনায় শনিবারের ম্যাচে অংশ নিয়েছিলো একই এলাকার দুটি দল। এ দুটি দল হলো নিতাইগঞ্জ কেসি ও ভাই ভাই এসসি। এর মধ্যে প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে ভাই ভাই স্পোর্টিং ক্লাব তাদের দলে অন্য ক্রিকেটারের সাথে খেলতে নামায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের লেগ স্পিন বোলার আমিনুল ইসলাম বিপ্লবকে। অন্যদিকে নিতাইগঞ্জ দলটিতে খেলেন মতলব দক্ষিণের ক্রিকেট একাডেমির ক্রিকেটারগণ। আজ লীগের পঞ্চম ম্যাচে খেলতে নামবে উদয়ন ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। দুদলেরই একটি করে ম্যাচ অনুষ্ঠিত হলেও প্রতিপক্ষের সাথে তারা জয়লাভ করতে পারেনি।
গতকালকের ম্যাচে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নিতাইগঞ্জ কেসি। তারা ২১ ওভার ৪ বলে সবক’টি উইকেট হারিয়ে ৫৩ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে মেহেদী ২৯ বলে ১৯ ও আয়ান ৪৫ বলে ১১ রান করেন। ভাই ভাই এসসির পক্ষে বল হাতে হৃদয় ৬ ওভার ৪ বলে ১ মেডেনসহ ৯ রানের বিনিময়ে ৫টি ও জাতীয় দলের ক্রিকেটার আমিনুল ইসলাম বিপ্লব ৬ ওভার বল করে ২ মেডেনসহ ৬ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন।
ভাই ভাই এসসি ৫৪ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামে। তারা ৮ ওভার ৪ বলে ৫৪ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে রবিন ২৫ বলে ২৬ ও অধিনায়ক মোশারফ বাবু ২৯ বলে ২৮ রান করেন। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ভাই ভাই এসসির ক্রিকেটার হৃদয়।

 

সর্বাধিক পঠিত