• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ইকরা মডেল একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশ:  ১৪ মার্চ ২০২২, ১২:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর শহরের ওয়্যারলেস এলাকায় ইকরা মডেল একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১৩ মার্চ রোববার একাডেমী প্রাঙ্গণে (ক্যাম্পাস-১) পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন ইকরা মডেল একাডেমীর শিক্ষা উন্নয়ন কমিটির সভাপতি ও পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চাঁদপুরে ইকরা মডেল একাডেমী শিক্ষার মান উন্নয়ন করে বরাবর ভালো ফলাফল করে আসছে। আমি বিশ্বাস করি, আপনাদের ছাত্র বা সন্তানদের এই বিদ্যালয়ে ভর্তি করাবেন। বিদ্যালয়ের শিক্ষকরা ছাত্রদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিবেন। এই বিদ্যালয়টি ছাত্র, শিক্ষক এবং অভিভাবকদের সমন্বয়ে আরো বেশি কাক্সিক্ষত ফলাফল অর্জনে এগিয়ে যাবে। আপনাদের বিদ্যালয়ের যে কোনো প্রয়োজনে আমি এবং আমার পৌরসভা আপনাদের সাথে থাকবে।
দুই পর্বের অনুষ্ঠানে প্রথম পর্বের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন। বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস ও লায়ন শেখ রফিক। সংবর্ধিত অতিথির ক্রেস্ট গ্রহণ করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সেকশন অফিসার মোঃ বোরহান উদ্দিন। সভাপতিত্ব করেন সাইফুদ্দিন তালুকদার। উপস্থাপনায় ছিলেন প্রভাষক মোঃ আব্দুর রহমান। দ্বিতীয় পর্বের পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা লায়ন মোঃ গোলাম হোসেন টিটুর সংঞ্চালনায় সভাপ্রধানের বক্তব্য রাখেন ইকরা মডেল একাডেমীর প্রধান উপদেষ্টা চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বিশিষ্ট সমাজসেবক লায়ন আরমান চৌধুরী রবিন। বিশেষ অতিথি ছিলেন ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডঃ কবির হোসেন চৌধুরী, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী, চাঁদপুর রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মোঃ ওমর ফারুক, রেলওয়ে শিশু বিদ্যালয়ের অধ্যক্ষ মাহমুদা খানম ও ইউপি চেয়ারম্যান হজরত আলী বেপারী। আমন্ত্রিত অতিথি ছিলেন বিটন পাটওয়ারী, কাকন গাজী, উজ্জ্বল শেখ, রণি গাজী প্রমুখ।
প্রধান শিক্ষক ফৌজিয়া আক্তারের তত্ত্বাবধানে ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন করেন প্রাথমিক শাখার অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান ও উপাধ্যক্ষ আসমা খানম।
উপস্থিত ছিলেন শিক্ষক রাবেয়া সুলতানা, নাজমুন নাহার, ফিরোজা বেগম, নাজমুন নাহার মিলি, ফারজানা আশ্বাদ রূপা, রেজাউল করিম, সুমিত কুমার দত্ত, শুভ্র রক্ষিত, নাসরিন আক্তার, শিল্পী রাণী, শাহিনা নাজনীন, হাফসা মিম, হ্যাপি আক্তার, পপি দেবনাথ, পাঞ্জুর রহমান, ওয়াহিদুজ্জামান, মোহাম্মদ ফয়সাল, প্রাক্তন শিক্ষক মনোয়ারা বেগম, আব্দুর রহমান ও তন্ময়ী। দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী পর্যায়ে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে আমন্ত্রিত অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

 

সর্বাধিক পঠিত