• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রাজারগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি স্মরণে আলোচনা সভা ও দোয়া

প্রকাশ:  ১৫ মার্চ ২০২২, ১০:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও ঢাকা হোটেল মেট্রোপলিটনের ম্যানেজার মরহুম মোঃ মনছুর আলম প্রধানীয়ার কর্মময় জীবন নিয়ে আলোচনা ও তার স্মরণে মিলাদ মাহফিল, দোয়া ও কবর জিয়ারত করা হয়। এ উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, হাজীগঞ্জ ও শাহরাস্তি বিএনপির সমন্বয়ক লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হকের নেতৃত্বে মুকুন্দসারে মরহুমের কবর জিয়ারত করা হয়। জনাব মমিনুল হক মরহুমের পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান এবং সমবেদনা জ্ঞাপন করেন।
বিকেলে রাজারগাঁও ইউনিয়ন বিএনপি কার্যালয়ে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের পরিচালনায় এবং ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোঃ ফজলুল করিমের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ ইমাম হোসেন, সহ-সভাপতি মোঃ শাহ আলম খান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঃ রহিম পাটওয়ারী।
উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ, হাজীগঞ্জ উপজেলা বিএনপির নেতা বাকিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ নাফের শাহ, মরহুমের ছোট ভাই মোঃ শাহাদাৎ হোসেন প্রধানীয়া, উপজেলা যুবদলের আহ্বায়ক আক্তার হোসেন দুলাল, সাদস্য সচিব কাজী জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সুমন, মোঃ আবু সায়েম মিয়াজী, উপজেলা যুবদল নেতা রফিকুল ইসলাম রণি, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ বিল্লাল হোসেন, ১২নং দ্বাদশ গ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ হেলাল উদ্দিন প্রধানীয়া, বাকিলা ইউনিয়ন বিএনপি নেতা মোঃ জুলহাস মিয়া, রাজারগাঁও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি কামরুজ্জামান নেছার, বিএনপি নেতা মোহাম্মদ আলী জিন্নাহ, বিএনপির যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন খান, ১২নং দ্বাদশ গ্রাম ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক জিসান উদ্দিন মুরাদ বকাউল, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবীবুর রহমান ঢালী, রাজারগাঁও ইউনিয়ন যুবদলের সদস্য সচিব কাজী মামুন, নেতা মোঃ আঃ জলিল, রাজারগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ নকিব মিয়াজী, সাবেক সভাপতি মোঃ সাইফুল আলম বকাউল, মোঃ বাসার আহমেদ, ছাত্রনেতা মোঃ ওবায়েদ উল্লাহসহ উপজেলা ও রাজারগাঁও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। সভা শেষে আছরের নামাজের পর রাজারগাঁও কেন্দ্রীয় জামে মসজিদে মরহুম মনছুর আহমেদ ও ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমানের মাতা উম্মে কুলছুমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

সর্বাধিক পঠিত