• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

প্রকাশ:  ১৫ মার্চ ২০২২, ১০:১৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসএসসি পরীক্ষা সামনে রেখে উক্ত শ্রেণিদ্বয়ের মানবিক ও ব্যবসায় শাখার শিক্ষার্থীদের মানোন্নয়ন এবং বাল্যবিবাহ প্রতিরোধে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে ধারাবাহিক অভিভাবক সমাবেশের অংশ হিসেবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ।
এ সময় আরো বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, বিদ্যোৎসাহী সদস্য মোঃ জাকির হোসেন সোহেল, অভিভাবক সদস্য মোহাম্মদ ওমর ফারুক, বিল্লাল হোসেন, মোস্তাফিজুর রহমান, মহিবুল ইসলাম ও রাবেয়া আক্তার।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মুহাম্মদ আকবার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক মিজানুর রহমান তুহিনসহ উপস্থিত বেশ কয়েকজন অভিভাবক।
উল্লেখ্য, জেএসসি ও এসএসসি পরীক্ষা সামনে রেখে শিক্ষার মানোন্নয়নে ধারাবাহিকভাবে প্রতিদিন একটি নির্দিষ্ট শ্রেণি ও বিভাগের (মানবিক, ব্যবসায় শিক্ষা, বিজ্ঞান ও ভোকেশনাল) অভিভাবক সমাবেশের আয়োজন করে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। যার ধারাবিকতায় এদিন নবম ও দশম শ্রেণির মানবিক ও ব্যবসায় শাখা ছাত্রীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সর্বাধিক পঠিত