• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিজ বসতঘর থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশ:  ১৭ এপ্রিল ২০২২, ১১:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে নিজ বসতঘর (বিল্ডিং) থেকে ফরিদ উদ্দিন ভূঁইয়া (২৪) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৫ এপ্রিল শুক্রবার গভীর রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কাওনিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফরিদ ওই গ্রামের ভূঁইয়া বাড়ির মৃত হুমায়ুন ভূঁইয়ার ছেলে ও দু ভাই-দু বোনের মধ্যে সবার ছোট। সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ ও ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
স্থানীয়রা জানায়, ক’মাস পূর্বে এক সড়ক দুর্ঘটনায় আহত হন ফরিদ। এরপর কিছুটা সুস্থ হয়ে নিজের একতলাবিশিষ্ট বিল্ডিংয়ে বসবাস করতেন। ১৫ এপ্রিল শুক্রবার দিনব্যাপী তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন ফরিদ উদ্দিনের বিল্ডিংয়ের জানালা দিয়ে উঁকি দিয়ে তার গলাকাটা লাশ দেখতে পান। এরপর ডাক-চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের ঘাড়ে, গলায় ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে কী কারণে এ হত্যাকা- ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তার বোনদের বিয়ে হয়েছে। একমাত্র ভাই কাউছার দক্ষিণ আফ্রিকা প্রবাসী। মা-বাবা মারা যাওয়ার পর থেকে ফরিদ নিজেই একতলা বিশিষ্ট বিল্ডিংয়ে একাই বসবাস করতেন।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে শনিবার সকালে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে এ হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত সাপেক্ষে জানা যাবে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, ঘটনাটি কোনো শত্রুতার জেরে পূর্বপরিকল্পিত ও নৃশংস হত্যাকা-। আশা করছি অতিদ্রুতই খুনের রহস্য উদ্ঘাটন ও খুনিদের আটক করতে সক্ষম হবো।

সর্বাধিক পঠিত