• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঈদকে সামনে রেখে চাঁদপুর সদর থানা পুলিশের তৎপরতা জোরদার

প্রকাশ:  ২১ এপ্রিল ২০২২, ১০:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঈদুল ফিতরকে সামনে রেখে চাঁদপুর শহরে জনগণের নিরাপত্তায় ৫টি স্পেশাল টহল পার্টির মাধ্যমে পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে। পার্টিগুলোতে ১ জন এসআই বা এএসআইয়ের সাথে কমপক্ষে ২ জন কনস্টেবল একযোগে কাজ করছেন। যারা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট চিহ্নিত করে ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছেন।
২০ এপ্রিল বুধবার সকালে চাঁদপুর শহরে পুলিশি টহল বৃদ্ধির বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ। তিনি জানান, ঈদকে কেন্দ্র করে চুরি, ছিনতাই, কিশোর গ্যাংসহ নানা অপকর্ম রোধে শহর এলাকায় ৫টি স্পেশাল পার্টি নিযুক্ত করে টহল ও চেকিং জোরদার করেছি। শহর ছাড়াও সদর এলাকার দুর্গম জায়গা চান্দ্রা, রাজরাজেশ্বর, বিষ্ণুপুর, ইব্রাহীমপুর এলাকার জন্যে আরও ৪টি পার্টি নিয়মিত টহল দিচ্ছে। এর পাশাপাশি আমরা কমিউনিটি পুলিশিং এবং বিট পুলিশিং কার্যক্রম তৎপর রেখেছি। যাতে করে যে কোনো অপরাধ দ্রুত রোধে মানুষ পুলিশি সেবা গ্রহণ করতে পারে।
তিনি আরো জানান, ঈদকে ঘিরে বাসা-বাড়িতে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ে সক্রিয় হয়ে উঠা বেশ ক’টি চোর চক্রকে আমরা শনাক্ত করেছি। এর মধ্যে কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। মলম পার্টি, ছিনতাইকারী ও চোর হতে মুক্ত থাকতে সকলে সতর্ক থাকতে হবে এবং সন্দেহজনক কাউকে এলাকায় ঘোরাঘুরি করতে দেখলেই দ্রুত থানায় খবর দেয়ার অনুরোধ রইলো। সকলের নিরাপদ ঈদ নিশ্চিত করতে পুরো শহরকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে।
এ সময় চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সুজন কান্তি বড়ুয়াসহ অন্য পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত