• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর কর আইনজীবী সমিতির সংবর্ধনা

প্রকাশ:  ২১ এপ্রিল ২০২২, ১০:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 কর অঞ্চল কুমিল্লার পরিদর্শী যুগ্ম কর কমিশনার রেঞ্জ-৪ (চাঁদপুর) মোহাম্মদ শাহাদাত হোসেনের বদলিজনিত বিদায় এবং সমিতির প্রবীণ আইনজীবীদেরকে সংবর্ধনা দিয়েছে চাঁদপুর কর আইনজীবী সমিতি।
বুধবার ২০ এপ্রিল বিকেলে চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডে সমিতির কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আব্দুল্লা আল ফারুক।
সাধারণ সম্পাদক মোঃ আমির উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কর অঞ্চল কুমিল্লার পরিদর্শী যুগ্ম কর কমিশনার রেঞ্জ-৪ (চাঁদপুর) মোহাম্মদ শাহাদাত হোসেন। তিনি এই কার্যালয়ে দায়িত্ব পালনকালে আইনজীবী ও কর্মকর্তাদের চমৎকার সমন্বয় ও সহযোগিতার প্রশংসা করেন। সরকারের এই গুরুত্বপূর্ণ বিভাগকে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান। আগামীতে তাঁর পরিবর্তে যিনি এই পদে যোগদান করবেন তাঁকেও সহযোগিতা করার জন্য সকল আইনজীবীর প্রতি আহ্বান জানান। সংবর্ধনার মাধ্যমে তাঁকে সম্মানিত করায় তিনি সমিতির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সংবর্ধিত প্রবীণ আইনজীবীরা হলেন : মোঃ হাবিবুর রহমান, শাহ মোঃ আবদুস কুদ্দুস, প্রদীপ কুমার গুহ, শেখ মোঃ জহিরুল ইসলাম ও সভাপতি আবদুল্লা আল ফারুক। আইনজীবীদের মধ্যে শুভেচ্ছা স্মারক গ্রহণ করেন সমিতির সাধারণ সম্পাদক আমির উদ্দিন ভূঁইয়া, অর্জন কে পাল, কাজী খায়রুল হাসান (জুমন), কাজী মোঃ রফিকুল হাসান (রুমন)।
এছাড়াও সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় সার্কেল-১৮-এর সহকারী কর কমিশনার মির্জা আরসালান মুহিত, সার্কেল-১৯ ও সার্কেল-২১-এর সহকারী কর কমিশনার মোঃ আলাউদ্দিনকে। পরিদর্শকদের মধ্যে সংবর্ধনা সম্মাননা স্মারক প্রদান করা হয় সার্কেল-১৮-এর পরিদর্শক মোঃ কামরুজ্জামান, সার্কেল-১৯-এর মোঃ মনিরুল ইসলাম ও সার্কেল-২১-এর  মোঃ দিদারুল ইসলামকে।
অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সার্কেল-১৮-এর সহকারী কর কমিশনার মির্জা আরসালান মুহিত, সার্কেল-১৯ ও সার্কেল-২১-এর সহকারী কর কমিশনার মোঃ আলাউদ্দিন, প্রবীণ আইনজীবী হাবিবুর রহমান, শাহ মোঃ আবদুস কুদ্দুস, প্রদীপ কুমার গুহ, শেখ মোঃ জহিরুল ইসলাম, কাজী খায়রুল হাসান (জুমন), কাজী মোঃ রকিবুল হাসান (রুমন), পরিদর্শক মোঃ কামরুজ্জামান, মোঃ দিদারুল ইসলাম ও মোঃ মনিরুল ইসলাম।
আয়োজন সফল করায় সভাপতি আবদুল্লা আল ফারুক সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিসহ অংশগ্রহণকারী সকল আইনজীবীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আইটিপি মোঃ সাইফুল ইসলাম।

সর্বাধিক পঠিত