• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর ও হাইমচরের বিভিন্ন মাদ্রাসার এতিমদের মাঝে সুজিত রায় নন্দীর ঈদবস্ত্র বিতরণ

প্রকাশ:  ২১ এপ্রিল ২০২২, ১০:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, চাঁদপুরের কৃতী সন্তান সুজিত রায় নন্দী বলেছেন,  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বদৌলতে বাংলাদেশের মান্ষু এখন সচ্ছল জীবনযাপন করছে। আগে দেখতাম মানুষ খাবার পেত না, চিকিৎসা সেবা পেত না, না খেয়ে বহু মানুষ মারা গেছে, চারদিকে অভাব-অনটন লেগেই থাকতো, আয়-রোজগারে ভাটা পড়ে থাকতো নিত্যদিনই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে উন্নয়ন আর উন্নয়ন। খাদ্য, শিক্ষা, স্বাস্থ্যসহ সকল খাতেই অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।
তিনি গত সোমবার বিকেলে চাঁদপুর শহরের একটি মাদ্রাসা ভবনে চাঁদপুর ও হাইমচরের বিভিন্ন মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদের পোশাক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ আহসান হাবীব, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলহাজ্ব এসএম জয়নাল আবেদীন ও মাওঃ নাসির উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য শেখ আতিকুর রহমান সুমন, চাঁদপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ আহমেদ, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সূফী খায়রুল আলম খোকন, যুবনেতা ডাঃ শেখ মোহাসিন, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম নয়ন, যুবনেতা তিমির নাহা, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান পরান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম পায়েল, টুটুন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী নাসিম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সাখাওয়াতসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
যে সকল মাদ্রাসার শিক্ষার্থীকে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে সেগুলো হচ্ছে : হাইচর চরপোড়ামুখী দারুচ্ছুন্নাহ ছালেহীয়া দীনিয়া এতিমখানা, রামপুর ছিদ্দিকীয়া এতিমখানা, চাপিলা তালুকদার বাড়ী এতিমখানা ও লিল্লাহ বোডিং, পুরাণবাজার কবরস্থান জামে মসজিদ-মাদ্রাসা ও এতিমখানা, চাঁদপুর শহরের আদালত পাড়ার মা'আরেফুল কুরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ইব্রাহীমপুর মাদ্রাসা ও এতিমখানা।

 

সর্বাধিক পঠিত