• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||
  • আর্কাইভ

কোরআনে হাফেজদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশ:  ২১ এপ্রিল ২০২২, ১০:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুরে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে আলোচনা সভা ও কোরআনে হাফেজদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১৯ এপ্রিল বিকেলে চাঁদপুর শহরের নিউ ট্রাক রোড আল-আমিন মডেল মাদ্রাসায় হিফজুল কোরআন শিক্ষা গবেষণা ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে ২৫ জন অসচ্ছল হাফেজে কোরআন ও দুঃস্থ পরিবারের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী প্রদান করা হয়।
ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ মাওলানা দেওয়ান মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মডেল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও শিক্ষানুরাগী আব্দুস শুক্কুর মস্তান।
ফাউন্ডেশনের সেক্রেটারী হাফেজ মাওলানা মোঃ নুরুল ইসলামের সঞ্চালনায় বদর দিবসের তাৎপর্যের ওপর প্রধান আলোচকের বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনম ফখরুল ইসলাম মাসুম।
একই বিষয়ে আলোচনা ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক ক্বারী মাওলানা মোঃ হাবীবুল্লাহ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের জেলা শাখার সভাপতি হাজেফ মোঃ বেলাল হোসাইন।
অনুষ্ঠানে সংগঠনের পৃষ্ঠপোষক মোঃ অহিদুর রহমান খান উৎপল, মাদ্রাসা পরিচালনা পর্ষদের সদস্য মজিবুর রহমান সুমন মস্তান, ফরিদ আহমাদ মস্তান, হিফজুল কুরআন শিক্ষা গবেষণা ফাউন্ডেশনের সাবেক ও বর্তমান সদস্যদের মধ্যে হাফেজ মাওলানা জাকির হোসাইন খান, হাফেজ মাওলানা ওমর ফারুক, হাফেজ মাওলানা নেয়ামত উল্যাহ, হাফেজ জাকির হোসেন মৃধা, হাফেজ মাহবুব আলম, হাফেজ আহম্মদ, হাফেজ শাহ্ মাহমুদুর রহমান, হাফেজ মোসাদ্দেক আল আকিব, হাফেজ জসিম উদ্দিন, হাফেজ আবুল হোসাইন, হাফেজ আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত