• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তর-দক্ষিণ উপজেলা আওয়ামী লীগে ও সহযোগী সংগঠনের ইফতার মাহফিল

মতলবের সীমানায় এক ইঞ্চি বালুও কাটতে দিবো না : প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া)

প্রকাশ:  ২৮ এপ্রিল ২০২২, ১১:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম বলেছেন,  বালু নিয়ে ছিনিমিনি খেলা যাবে না। যে যতো বড় শক্তিশালী হোক কাজ হবে না। মতলবের সীমানায় এক ইঞ্চি বালু কাটতে দিবো না। যদি কেউ বালু কাটার সাহস দেখায়, তাহলে মতলবের মানুষ ছাড় দিবে না। এ বিষয়ে প্রশাসনকে সজাগ থাকতে হবে। তা না হলে কোনো দুর্ঘটনা ঘটলে প্রশাসনে দায় নিতে হবে। ২৭ এপ্রিল বুধবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুর আয়োজনে নিজ বাসভবনে চাঁদপুরের মতলব উত্তর-দক্ষিণ উপজেলা আওয়ামী লীগে ও সহযোগী সংগঠনের ইফতার মাহফিল আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতে মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। বিএনপি-জামায়াতের  নৈরাজ্য করার চেষ্টাকে প্রতিহত করতে হবে। তারা যাতে সফল না হয় তার জন্যে আমাদের সকলকে মিলে প্রতিহত করতে হবে। এজন্যে সকল মতভেদ ভুলে গিয়ে এক সাথে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ মেনে চলবেন। শেখ হাসিনার হাত শক্তিশালী করবেন এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্যে দোয়া করবেন, যাতে আল্লাহ তাঁকে নেক হায়াত দান করেন। তিনি দীর্ঘদিন বেঁচে থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হবে ও বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্নগুলো পূরণ হবে।
মায়া চৌধুরী বলেন, প্রজ্ঞাবান ও বিচক্ষণ রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসহ এমন কোনো খাত নেই, যেখানে পরিকল্পিত উদ্যোগ ও কার্যক্রমের বাস্তবায়ন করেননি। শুধু তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সম্প্রসারণ ও বিকাশে গৃহীত নানা উদ্যোগ ও কার্যক্রমের দিকে তাকালে দেখা যাবে বঙ্গবন্ধুর হাত ধরেই রচিত হয় একটি আধুনিক বিজ্ঞানমনস্ক প্রযুক্তিনির্ভর বাংলাদেশের ভিত্তি, যা বাংলাদেশকে ডিজিটাল বিপ্লবে অংশগ্রহণের পথ দেখায়।
তিনি বলেন, এ সরকার জনগণের ও গরিব-দুঃখী মানুষের সরকার। এই সরকারের সময় সাধারণ মানুষ খুব ভালোভাবে জীবনযাপন করছে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার অসহায়-দুঃস্থ মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুসের পরিচালনায় বক্তব্য রাখেন  চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের নবনিযুক্ত প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ ওয়াদুদ,  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী প্রধান, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচ কবির আহমেদ ও জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া।

সর্বাধিক পঠিত