• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিপুল পরিমাণ ইয়াবাসহ হাজীগঞ্জে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ:  ০৫ জুলাই ২০২২, ১০:১৮ | আপডেট : ০৫ জুলাই ২০২২, ১০:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

পাকস্থলীতে বহন করে ইয়াবা পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদের নির্দেশনায় এদের কাছ থেকে মোট ২ হাজার ২শ’  ৫০ পিচ ইয়াবা জব্দ করা হয়। একই অভিযানে মাদক বিক্রির নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়। রোববার দিবাগত রাতে এই অভিযান পরিচালনা করা হয়।
ভিন্ন দুটি অভিযানে টেকনাফের বাসিন্দা লাইয়াং মং ওরফে জিতু চাকমা (২২) ও হাজীগঞ্জের স্থানীয় বাসিন্দা মোঃ সোহেল হোসেন (২৭) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এদের কাছ থেকে ১ হাজার ৭শ’ ৫০ পিচ ইয়াবা ও নগদ ২৫ হাজার টাকা পাওয়া যায়। পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের উত্তরপাড়া হোসেন উদ্দিন হাজী বাড়ি (পাথরকিল্লা বাড়ি) থেকে তাদের ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এর মধ্যে জিতু চাকমার কাছ থেকে ১ হাজার পিচ ইয়াবা ও মোঃ সোহেল হোসেনের কাছ থেকে ৭শ’ ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।  লাইয়াং মং ওরফে জিতু চাকমা কক্সবাজার জেলার টেকনাফ থানার লম্বাঘোনা গ্রামের ওটিয়া আং চাকমার ছেলে ও মোঃ সোহেল হোসেন হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড়  গ্রামের উত্তর পাড়া হোসেন উদ্দিন হাজী বাড়ির (পাথরকিল্লা বাড়ি) মহরম আলীর ছেলে।
লাইয়াং মং ওরফে জিতু চাকমার পেটের ভিতর ইয়াবা রয়েছে এমন সংবাদের ভিত্তিতে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে পরীক্ষা করে নিশ্চিত হওয়ার পর পুলিশ তার পায়ুপথ দিয়ে ইয়াবা বের করে।
অপরদিকে হাজীগঞ্জের মাদক কারবারি মোঃ কামরুল ইসলামের (৩২) কাছ থেকে ২০০ পিচ ও কুমিল্লা জেলার শামীম ভূঁইয়ার (৩৫) কাছ থেকে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
এদিন বিকেলে পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের আতুরিয়া মাদ্রাসার উত্তর পূর্বপার্শ্বে কাজী বাড়ি সংলগ্ন মাদক কারবারি কামরুল ইসলামের বসতঘরের সামনে থেকে তাদের ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। কামরুল ইসলাম ওই বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে ও শামীম ভূঁইয়া কুমিল্লা জেলার দেবিদ্বার থানার বাঙ্গুরী গ্রামের ফজলু ডাক্তার বাড়ির মৃত শফিকুল ইসলামের ছেলে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা পাচার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, সোমবার দুপুরে আসামীদের আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

 

সর্বাধিক পঠিত