• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে চারটি ঘর পুড়ে গেছে

প্রকাশ:  ০৬ জুলাই ২০২২, ১১:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে একটি বসতঘরসহ চারটি অন্য ঘর আগুনে পুড়ে গেছে। ৪নং সুবিদপুর ইউনিয়নের ওয়াপদা রাস্তার দক্ষিণ পাশে মালেগো বাড়ির সিএনজি অটোরিকশা চালক দেলোয়ার হোসেনের বসতবাড়িতে সকাল দশটায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দেলোয়ারের ছয় থেকে সাত লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, সকাল দশটায় দেলোয়ারের বাড়িতে আগুন লেগেছে এমন ডাকচিৎকার শুনতে পাই। পরে আমরা অর্ধশতাধিক ব্যক্তি এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। কিন্তু কোনোভাবেই নিয়ন্ত্রণে আনা সম্ভব হয় না। ততোক্ষণে দেলোয়ারের একটি চৌচালা ঘর, একটি দোচালা ঘর ও দুটি একচালা ঘর পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া ঘরে থাকা দুটো স্টিলের আলমারি, একটি শো-কেস, কেবিনেট, চারটা খাট, ফ্রিজসহ ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।
প্রত্যক্ষদর্শী সালাহউদ্দীন, জাহাঙ্গীর, আল আমিন, সুমন, ইব্রাহিম, খোকন, সিয়াম, হাসান, হানিফ, মাহমুদসহ অনেকে জানান, আমরা শত চেষ্টা করেও কোনোভাবে আগুন নিয়ন্ত্রণে আনতে পারিনি। ফায়ার সার্ভিসকে খবর দিয়ে আবার বারণ করে দিয়েছি। তাদের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। এ ঘটনায় কেউ আহত হয়নি।
অন্যদিকে সহায়-সম্বল সব হারিয়ে পাগলের মতো হাউমাউ করতে দেখা গেছে দেলোয়ারের স্ত্রী শাহানারাকে। হতভম্ব দেলোয়ার বলেন, তার জীবনের উপার্জিত সব শেষ হয়ে গেলো! তার দুই সন্তান, স্বামী-স্ত্রী, মা-বাবা এবং ছোট দুটি ভাই নিয়ে এখন তিনি নিঃস্ব। আজকের পর থেকে তিনি কোথায় থাকবেন, কোথায় খাবেন সে জায়গাটুকুও তার নাই। সিএনজি অটোরিকশা কিনেছেন কিস্তি উঠিয়ে। তিনি সব নিয়ে প্রায় তিন লাখ টাকা দেনা আছেন। এ করুণ পরিস্থিতিতে তিনি সকলের নিকট সহযোগিতা কামনা করেছেন।