• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঈদের দিনে বাবুরহাটে মর্মান্তিক মৃত্যু

প্রকাশ:  ১৭ জুলাই ২০২২, ১২:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঈদের দিনে চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাট বাজারে মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বাবুরহাট-মতলব রোডস্থ হাজী মোবারক সুপার মার্কেটে দুপুরে মর্মান্তিক এ ঘটনা ঘটে।
জানা যায়, মৃগী রোগী মোঃ রাজু পাটওয়ারী (১৭) ঈদের দিন রোববার দুপুরে হাজী মোবারক মার্কেটে এসে হঠাৎ পড়ে গিয়ে মার্কেটের ফার্মেসির শোকেস টেবিলে ধাক্কা লাগলে গলার মধ্যে গ্লাস ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়। রাজু পাটওয়ারী বাবুরহাট বাজারের বিভিন্ন হোটেলে পানি সরবরাহের কাজ করতেন। তার বাড়ি চাঁদপুর শহরের পুরাণবাজারস্থ ফায়ার হাউজ এলাকায়। তিনি উক্ত এলাকার পাথরের বাড়ির মোঃ আলাউদ্দিন পাটোয়ারীর তৃতীয় ছেলে। কাজের সুবাদে নিহত রাজু বাবুরহাটস্থ আশিকাটি গ্রামে ভাড়া থাকতেন। রাজুর বাবা জানান, আমার ছেলে মৃগীরোগী হওয়ায় প্রায়ই বিভিন্ন সময় দুর্ঘটনার শিকার হতো। অভাবের তাড়নায় তাকে কাজ করতে হতো। এ দুর্ঘটনায় আমার কোনো অভিযোগ নেই।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর মডেল থানার এসআই মহিউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স। তিনি জানান, নিহত রাজু পাটোয়ারী মৃগীরোগী ছিলেন বলে পরিবার সূত্রে জানা যায়। এ বিষয়ে তাদের কোনো অভিযোগ নেই। পরিবার থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও চাঁদপুর মডেল থানায় আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।
এদিকে নিহত রাজু পাটোয়ারীর লাশ দাফন সম্পন্ন করার জন্যে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন মিজি ও সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ মনির গাজী এবং বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির দুলাল মাল, মার্কেট মালিক ও উপস্থিত ক’জন ২১ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

 

সর্বাধিক পঠিত