• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা

প্রকাশ:  ১৮ জুলাই ২০২২, ১৩:৪০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই রোববার চাঁদপুর জেলার পুলিশ লাইনস্ ড্রিল শেডে এ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)।
সভার শুরুতে পুলিশ সুপার জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ এবং তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শোনেন।
সভা শেষে গত জুন মাসের অভিন্ন মানদণ্ডের আলোকে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে পুলিশ সুপার অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।
পুলিশ হেডকোয়াটার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদণ্ডের আলোকে সর্বাধিক নম্বর প্রাপ্ত চাঁদপুর জেলার বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়। জুন মাসের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ শহীদ হোসেন (ফরিদগঞ্জ থানা), শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) প্রদীপ মন্ডল (ফরিদগঞ্জ থানা) ও শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত হন এসআই (নিঃ) মোঃ নজরুল ইসলাম (মতলব উত্তর থানা)। জুন মাসের শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত হন এএসআই (নিঃ) মোঃ রেজাউল করিম (হাজীগঞ্জ থানা)। থানায় কর্মরত এসআই (নিঃ)দের মধ্যে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী এসআই (নিঃ) মোঃ দেলোয়ার হোসেন (কচুয়া থানা), জেলা গোয়েন্দা শাখার সর্বোচ্চ মাদক উদ্ধারকারী এসআই (নিঃ) আব্দুছ ছালাম, জেলার মধ্যে সর্বোচ্চ ওয়ারেন্ট তামিলকারী এএসআই (নিঃ) মোঃ আবু হানিফ, সদর মডেল থানা, চাঁদপুর, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী টিআই/জিয়াউল চৌধুরী, মতলব ট্রাফিক, চাঁদপুর।
মাসিক কল্যাণ সভার উপস্থাপনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরী, চাঁদপুরসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।