• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

প্রকাশ:  ০৪ আগস্ট ২০২২, ১৩:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জ উপজেলা সদর বাজারে গত ২ আগস্ট দিনগত রাতে মিরা গার্মেন্টস ও ইকরা ফ্যাশন হাউজে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে বাজার ব্যবসায়ী কমিটি ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, ইকরা ফ্যাশন হাউজের দোকানে ডেকোরেশনের কাজ চলমান রয়েছে। দোকানের কাজ শেষ করে রাত ১২টার সময় শ্রমিকদের বিদায় দিয়ে দোকানের মালিক সুজন পাটওয়ারী বাড়িতে চলে যান। পরে খবর পেয়ে সকালে দোকানে এসে দেখেন তার দোকানে চুরি হয়েছে। চোরের দল দোকানের প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। একই রাতে পাশর্^বর্তী ব্যবসা প্রতিষ্ঠান মিরা গার্মেন্টস দোকানের টিনের চাল কেটে প্রবেশ করে সিসিটিভি ক্যামেরার যন্ত্রাংশ ধ্বংস করে এবং দোকানে থাকা নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়।
ইকরা ফ্যাশনের মালিক মোঃ সুজন পাটওয়ারী বলেন, সকালে মুঠোফোনে খবর পেয়ে দোকানে এসে দেখি দোকানের চাল কেটে চোরের দল চুরি করেছে। চোর প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।
মিরা গার্মেন্টসের পরিচালক মোঃ আবদুর রাজ্জাক বলেন, প্রতিদিনের ন্যায় রাত সাড়ে ৯টায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। সকালে যথানিয়মে দোকানে এসে দেখি সিসিটিভি ক্যামেরা ভাঙ্গাবস্থায় পড়ে আছে, সিসিটিভির অন্যান্য যন্ত্রাংশ ধ্বংস করা হয়েছে। আমি মোকামে যাওয়ার জন্যে ২ লাখ টাকা রেখেছি সে টাকা নিয়ে গেছে চোর।
ফরিদগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল বলেন, খবর পেয়ে দুটি দোকান পরিদর্শন করেছি। তবে চুরির ঘটনা দোকানের পিছন দিয়ে ঘটার কারণে নৈশপ্রহরীরা টের পায়নি।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, বিষয়টি সন্দেহজনক মনে হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বাধিক পঠিত