• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট

কক্সবাজার ক্রিকেটার্স ফোরাম ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয়লাভ

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত বিসিবি কাউন্সিলর কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে জয় পেয়েছে কক্সবাজার ক্রিকেটার্স ফোরাম ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চাঁদপুর ক্রিকেট খেলোয়াড় ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আয়োজনে বুধবার (৭ সেপ্টেম্বর) দিনের প্রথম খেলায় জয়লাভ করে কক্সবাজার ক্রিকেটার্স ও দ্বিতীয় খেলায় ক্রিকেটের প্যারাভোলা নিয়মে জয়লাভ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টুর্নামেন্টে অংশ নেয়া ২৪টি দলের মধ্যে প্রথম রাউন্ডের খেলাগুলো অনুষ্ঠিত হচ্ছে। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে স্টার লাইভ, চাঁদপুর কণ্ঠ, ফোকাস মোহনা ও চাঁদপুর বার্তা।
বুধবার সকালের ম্যাচে অংশ নেয় ইনটেন্স ক্রিকেট একাডেমী ঢাকা ও কক্সবাজার ক্রিকেটার্স ফোরাম। টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করে কক্সবাজার। তারা নির্ধারিত ২০ ওভারে ১২৪ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে তারেক ৫৬ ও মুদাচ্ছের ২২ রান করে। ইনটেন্সের পক্ষে বল হাতে সুশান্ত ও আদনান ২টি করে উইকেট নেন।
ঢাকা ইনটেন্স ১২৫ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামে। তারা ১১৯ রান করতে গিয়েই সবক’টি উইকেট হারিয়ে ফেলে। কক্সবাজার ৫ রানে জয় পেয়ে মাঠ ছাড়ে।
দিনের ২য় ম্যাচে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করে চাঁদপুর মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান করে। দলের পক্ষে অনুরাগ ৬২, নিলয় ২৯ ও সাগর ২৯ রান করেন।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১৭৮ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামে। ১ ওভারে ১২ রান করার পরই বৃষ্টি শুরু হয়। পরে আর মাঠে খেলা গড়ায়নি। ক্রিকেটের প্যারাভোলা নিয়মে কুমিল্লা জয় পেয়ে যায়।

 

সর্বাধিক পঠিত