• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের মতবিনিময়

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০২২, ১০:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আসছে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজাম-প কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ হাজীগঞ্জ উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দ। শনিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতিবিনিময় সভায় পূজাম-প কমিটির সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা সভাপতি রোটাঃ রুহিদাস বণিক। তিনি তার বক্তব্যে বলেন, প্রতি বছরের মতো এ বছরও উৎসবমুখর, শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে উপজেলার ২৯টি পূজাম-পে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। আমরা সবাই অন্য ধর্মের লোকদের সাথে মিলেমিশে পূজা উদ্যাপন এবং প্রতিটি পূজাম-পে দেশ ও দশের এবং জাতির মঙ্গল ও সমৃদ্ধি কামনায় বিশেষ প্রার্থনা করবো।
উপজেলা পূজা উদ্যাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সুখেন্দু রায় চৌধুরী সুন্টির সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা সহ-সভপতি সঞ্জয় কর্মকার, প্রবীর কুমার সাহা (ফটিক), বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুন, পূজা উদ্যাপন পরিষদের উপজেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোটাঃ প্রাণকৃষ্ণ সাহা মনা, পৌর সভাপতি রাধা কান্ত দাস রাজু, সহ-সভাপতি প্রদীপ কুমার সাহা, সাধারণ সম্পাদক শ্যামল সাহা, উপজেলা শাখার দপ্তর সম্পাদক সুজন দাস প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন সদস্য অনিক কুমার সাহা, অ্যাডঃ সুমন দেবনাথ (রাজু), রাখাল চন্দ্র শীল, প্রবীর সাহা, দুলাল চন্দ্র সূত্রধর, গণেশ চন্দ্র রায়, প্রবীর দেবনাথ, বিদেশ চন্দ্র সাহা, শ্যামল সাহা, মদন সাহা, উত্তম সরকার, শৈলেন চন্দ্র দাস, পুলি- সরকারসহ ২৯টি পূজাম-প কমিটির সদস্যবৃন্দ।

সর্বাধিক পঠিত