• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর পৌরসভার গৌরবের ১২৫ বছর পূর্তিতে সাংস্কৃতিক পক্ষ শুরু

বিকাল ৫টায় শিল্পকলা একাডেমি থেকে বের হবে শোভাযাত্রা

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২২, ০৯:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর পৌরসভার গৌরবের ১২৫ বছর পূর্তি উপলক্ষে আজ থেকে শুরু হচ্ছে সাংস্কৃতিক পক্ষ-২০২২। আজ সন্ধ্যা সাড়ে ৬টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে এই উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। এ অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান। উদ্বোধন করবেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোঃ আহকাম উল্লাহ।
চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)। এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক অজয় কুমার ভৌমিক এবং চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি। 
চাঁদপুর পৌরসভার আয়োজনে সাংস্কৃতিক পক্ষ ২০২২-এ ঢাকা, সাভার, হবিগঞ্জ, কুমিল্লা ও চাঁদপুরের বিভিন্ন সাংস্কৃতিক ও নাট্য সংগঠন অংশগ্রহণ করবে। আগামী ১২ অক্টোবর পর্যন্ত এই উৎসব চলবে। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমীতে উৎসবের কার্যক্রম চলবে। আজ বিকেল ৫টায় শিল্পকলা একাডেমি থেকে এই উপলক্ষে বের হবে শোভাযাত্রা। 
আগামী ১২ অক্টোবর সমাপনী দিনে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। উৎসবে সর্বস্তরের মানুষকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। এছাড়াও চাঁদপুরের সকল সাংস্কৃতিক সংগঠনের সকল পর্যায়ের কর্মকর্তা কলাকুশলীসহ সুধীজনদেরকে উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানিছেন সাংস্কৃতিক পক্ষ উদ্যাপন পরিষদের আহ্বায়ক রফিক আহমেদ মিন্টু ও সদস্য সচিব শুকদেব রায়।