• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে নির্মাণশিল্পীদের নিয়ে ক্রাউন সিমেন্টের মতবিনিময়

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরে নির্মাণশিল্পীদের নিয়ে ক্রাউন সিমেন্ট কোম্পানি লিমিটেডের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে চাঁদপুর ক্লাবে ক্রাউন সিমেন্ট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনায় ও ক্রাউন সিমেন্ট চাঁদপুরের এক্সক্লুসিভ ডিলার মেসার্স মোশারফ হোসাইনের সার্বিক সহযোগিতায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানের নামকরণ করা হয় ‘ক্রাউন সিমেন্টের মিট দ্যা কন্ট্রাক্টর’। এতে চাঁদপুরের ২০০ জন আমন্ত্রিত নির্মাণ শিল্পী অংশ নেয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্রাউন সিমেন্টের সিনিয়র টেরিটরি অফিসার ইঞ্জিনিয়ার মোঃ শরিফুল ইসলাম, টেরিটরি ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন, ক্রাউন সিমেন্টের পিএলসি এডমিন মোহাম্মদ আরিফুল ইসলাম, ক্রাউন সিমেন্ট চাঁদপুর-লক্ষ্মীপুর অঞ্চলের জোনাল ম্যানেজার প্রণব সাহা, ক্রাউন সিমেন্টের এক্সক্লুসিভ ডিলার আলহাজ্ব মোশাররফ হোসাইন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন টিএম সোলাইমান মিয়া।
মতবিনিময় সভাশেষে নির্মাণ শিল্পীদের নিয়ে মধ্যাহ্নভোজ ও র‌্যাফেল ড্র-এর আয়োজন করা হয়। র‌্যাফেল ড্র-এর প্রথম পুরস্কার কোম্পানির ব্যবস্থাপনায় ওমরা হজ্বসহ আকর্ষণীয় পুরস্কার দেয়া হয়।
র‌্যাফেল ড্র-এর মাধ্যমে ক্রাউন সিমেন্টের ব্যবস্থাপনায় ওমরা হজ্বের পুরস্কার জিতেছেন ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের সৌভাগ্যবান নির্মাণ শিল্পী মোঃ আরিফ। এছাড়া ১ম, ২য় ও ৩য়সহ মোট ৮টি পুরস্কার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ক্রাউন সিমেন্ট চাঁদপুরের এক্সক্লুসিভ ডিলার মেসার্স মোশারফ হোসাইন-এর স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোশাররফ হোসাইন।

 

সর্বাধিক পঠিত