• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
  • ||
  • আর্কাইভ

স্বাস্থ্য সহকারী অ্যাসোসিয়েশন মতলব উত্তর কমিটি গঠন

গাজী জসিম উদ্দিন সভাপতি মনজুর আলম সাধারণ সম্পাদক

প্রকাশ:  ০২ নভেম্বর ২০২২, ১১:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বাংলাদেশ স্বাস্থ্য সহকারী অ্যাসোসিয়েশন মতলব উত্তর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে গাজী জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে মোঃ মন্জুর আলম এবং সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল লতিফ বিজয়ী হয়েছেন। গতকাল সোমবার দুপুরে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়ামে ভোটগ্রহণের মাধ্যমে তারা নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে গাজী জসিম উদ্দিন পেয়েছেন ২৬ ভোট, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মামুনুর রশীদ পেয়েছেন ১৯ ভোট। সাধারণ সম্পাদক পদে মন্জুর আলম পেয়েছেন ২৫ ভোট, তার প্রতিদ্বন্দ্বী অজিত কুমার পেয়েছেন ২০ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল লতিফ পেয়েছেন ২৮ ভোট ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মেহেদী  হাসান পেয়েছেন ১৭ ভোট।
উল্লেখ্য, মোট ভোটার সংখ্যা ৪৫। প্রতিজন ভোটার ৩টি করে ভোট প্রদান করেছেন। 
নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ডাঃ আহসান হাবিব, প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন স্বাস্থ্য পরিদর্শক খলিলুর রহমান এবং সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন  স্বাস্থ্য পরিদর্শক সুভাষ চন্দ্র সরকার ।
এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান জুয়েল, চাঁদপুর জেলা স্বাস্থ্য সহকারী অ্যাসোসিয়েশনের সভাপতি দেওয়ান মোঃ মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমীর বাসার, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য সহকারী অ্যাসোসিয়েশন সাবেক সভাপতি মিজানুর রহমান, কামাল হোসেন খান, আনোয়ার হোসেন, সাবেক সহ-সভাপতি সেলিনা আক্তার,  জসিম উদ্দিন, আহসান উল্লাহ প্রমুখ।

সর্বাধিক পঠিত