• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

ঢাকায় যুব মহাসমাবেশ সফল করতে বিশেষ প্রস্তুতি সভা

বিএনপিকে বুঝিয়ে দেবো আপনাদের আন্দোলন মোকাবেলা করতে যুবলীগই যথেষ্ট :অ্যাডঃ জাফর ইকবাল মুন্না

প্রকাশ:  ০৬ নভেম্বর ২০২২, ১৩:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য, চাঁদপুরের কৃতী সন্তান অ্যাডঃ জাফর ইকবাল মুন্না বলেছেন, আগামী ১১ নভেম্বর ঢাকায় যুব মহাসমাবেশের মধ্য দিয়ে প্রমাণ করবো এদেশের যুব সমাজ এক অভিন্ন ও ঐক্যবদ্ধ। যারা আন্দোলনের নামে রাজপথে নৈরাজ্য ও জানমালের ক্ষয়ক্ষতি করছে তাদেরকে এই সমাবেশের মধ্য দিয়ে জানিয়ে দিতে চাই, আপনাদের আন্দোলন মোকাবেলা করার জন্য যুবলীগই যথেষ্ট।
তিনি বলেন, আমরা চাঁদপুরের যুবলীগ এক ও ঐক্যবদ্ধ। চাঁদপুর থেকে আমরা একসাথে যাবো আবার একসাথে আসবো। মহাসমাবেশে চাঁদপুরের যুবলীগ এক রেকর্ড করতে চাই। দেশের কোন্ জেলা থেকে কেমন সমাগম হলো সেটা আমাদের জানার বিষয় নয়। আমরা চাঁদপুর থেকে বিশাল শোডাউন সহকারে সমাবেশে যেতে চাই। এ বিষয়ে আমার পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে।
তিনি মহাসমাবেশ সফল করার জন্যে চাঁদপুর জেলা যুব সমাজের প্রতি আহ্বান জানান এবং জেলা যুবলীগের নেতৃবৃন্দকে মহাসমাবেশ সফল করার জন্যে কাজ করার আহ্বান জানান। 
জাফর ইকবাল মুন্না গতকাল সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগের বিশেষ প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ১১ নভেম্বর মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চাঁদপুর জেলা যুবলীগের আয়োজনে বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগের সিনিয়র সদস্য মাইনুল হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য জাফর ইকবাল মুন্না।
সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিয়াজী, জেলা যুবলীগের সদস্য আবদুল গনি, জিয়াউল আমিন দীপু, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর আঃ মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর সফিকুল ইসলাম, হাইমচর উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোতালেব, আতাউর রহমান পারভেজ, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু প্রমুখ।

সর্বাধিক পঠিত