• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জাতীয় পার্টি নির্বাচনী রাজনীতির অক্সিজেনঃ শেখ সাজ্জাদ রশিদ সুমন

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ১২:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, ফরিদগঞ্জের কৃতী সন্তান শেখ সাজ্জাদ রশিদ সুমন বলেছেন, জাতীয় পার্টি হলো নির্বাচনী রাজনীতির অক্সিজেন। ১৯৯১ সাল থেকে আজ পর্যন্ত সকল জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির উল্লেখযোগ্য ভূমিকা ছিলো। সরকার গঠন থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামেও জাতীয় পার্টির ভূমিকা ছিলো। আগামী সংসদ নির্বাচনেও জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ইতিমধ্যেই আমরা ৩শ’ আসনে নির্বাচন করার জন্য প্রস্তুতি শুরু করেছি। সাবেক প্রেসিডেন্ট পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া রাজনৈতিক দল জাতীয় পার্টি আজ তাঁরই সুযোগ্য সহযোদ্ধা বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের হাত ধরে সুসংগঠিত। আজকের এই অনুষ্ঠানেও জাতীয় পার্টির নেতা-কর্মীদের উপস্থিতি সেই কথার প্রমাণ দেয়। 
১৪ নভেম্বর সোমবার সকালে ফরিদগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও অসহায় কর্মজীবী নারীদের সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। 
পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের রামদাসেরবাগ আলিম মাদ্রাসা মাঠে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান খন্দকারের সভাপতিত্বে ও এমরান হোসেন গাজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আব্দুল আউয়াল মিয়াজী, ঢাকা মহানগর উত্তর জাতীয় যুবসংহতির সাবেক সহ-সভাপতি মোঃ হারুন অর-রশিদ, ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাউদ। এছাড়া বক্তব্য রাখেন বাংলাদেশ বেসরকারি বিশ^বিদ্যালয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক শিবলী আহমেদ, রামদাসেরবাগ আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক নূরুল ইসলাম মিন্টু, নূরানী শাখার শিক্ষক ক্বারী মোঃ ইব্রাহিম, সাজ্জাদ রশিদ সুমনের ব্যক্তিগত সহকারী মাহফুজ শেখ, ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ডাঃ ওয়ালী উল্লাহ প্রমুখ। 
আলোচনা শেষে সহ¯্রাধিক লোকের মাঝে শীতবস্ত্র বিতরণ ছাড়াও অসহায় কর্মজীবী নারীদের সেলাই মেশিন বিতরণ করেন প্রধান অতিথি। 

সর্বাধিক পঠিত