• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পাইকপাড়া দক্ষিণ ইউপি নির্বাচনে সহিংসতা রোধে প্রার্থীদের সাথে পুলিশের সভা

কোনো ভোটারকে হয়রানি করা যাবে না : অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০২২, ১৪:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি তথা নির্বাচনী সহিংসতা রোধে প্রতিদ্বন্দ্বিতাকারী সকল প্রার্থীকে নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে স্থানীয় কড়ৈতলী উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের সভাপতিত্বে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়িত্বরত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে। 
তিনি তাঁর বক্তব্য বলেন, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কোনো প্রার্থী বহিরাগত লোক, দেশীয় অস্ত্র নিয়ে প্রার্থী বা সমর্থকদের ওপর হামলা এবং নির্বাচনের কেন্দ্রের বাইরে কোনো ভোটারকে হয়রানি করা যাবে না। তিনি আরো বলেন, ভোট হবে সুষ্ঠু এবং নিরপেক্ষ। ভোট সুষ্ঠু করার জন্যে আমাদের যা করা প্রয়োজন, আমরা তা-ই করবো।
তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোনো রকম আচরণবিধি লঙ্ঘন করলে তাৎক্ষণিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আমরা আপনাদের সহযোগিতা চাই। আপনাদের সমস্যা হলে আমাদের জানালে তাৎক্ষণিক আমরা ব্যবস্থা নিবো। 
সভায় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) প্রদীপ ম-ল, চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী, স্বতন্ত্র প্রার্থী হোসাইন আহমেদ রাজন শেখ, হুমায়ুন কবির কাজী, ইকবাল হোসেন পিন্টু, রমজান আলী খান, ফারুক মিয়াজী প্রমুখ। 
উল্লেখ্য, গত ১৩ নভেম্বর ওই ইউপির প্রতীক বরাদ্দের দিন থেকে প্রার্থীর বাড়িতে হামলাসহ কয়েক দফা নির্বাচনী সহিংসতার ঘটনা ঘটে।

 

সর্বাধিক পঠিত