• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে পুলিশের সোর্সকে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০২৩, ০৯:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন পুলিশের সোর্স রিপন হোসেন। পূর্ব শত্রুতার জের ধরে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহতাবস্থায় তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সফিক চান গাজী নামে একজনকে আটক করেছে পুলিশ। উপজেলার চরদুঃখিয়া (পশ্চিম) ইউনিয়নের লড়াইরচর গ্রামে এই হামলার ঘটনা ঘটেছে সোমবার বিকেলে।
পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, ব্যক্তিগত কাজে রিপন হোসেন (৩৮) বাড়ি থেকে বের হন। সামনের রাস্তায় পৌঁছলে রাসেল তপদার (৩৮) দলবলসহ তার ওপর হামলা চালায়। তারা তাকে এলোপাতাড়ি কোপায়। এতে রিপন হোসেন গুরুতর আহত হন। মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়। তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে যান। খবর পেয়ে স্ত্রীসহ অন্য আত্মীয়-স্বজনও সেখানে যান। তারা তাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢামেক হাসপাতালে প্রেরণ করা হয়।
সূত্রে জানা গেছে, গত প্রায় চার মাস আগে ওই গ্রাম থেকে সাড়ে পাঁচ হাজার পিচ ইয়াবাসহ রাসেল হোসেনকে পুলিশ আটক করে। ওই ঘটনায় রাসেল হোসেনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় রিপন হোসেন দুই নম্বর সাক্ষী।
এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাসেল হোসেনকে প্রধান আসামী করে পাঁচ জনের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত কর্মকর্তা এস.আই. নুরুল ইসলাম জানিয়েছেন, ওসি’র নির্দেশে মামলার তদন্ত চলছে। এক প্রশ্নের জবাবে বলেন, ইয়াবাসহ ধৃত রাসেল হোসেনের মামলার সাক্ষী রিপন হোসেন। এছাড়া তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল।

 

সর্বাধিক পঠিত