• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আগামীর বাংলাদেশের জন্যে চাই পরিপূর্ণ একজন নাগরিক : মেয়র আবুল খায়ের পাটওয়ারী

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেনের আয়োজনে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে  পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। এ সময় তিনি বলেন, কিন্ডারগার্টেনগুলো শিক্ষাক্ষেত্রে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। শিশুদেরকে শিক্ষার পাশাপাশি নিয়মিত ক্রীড়াচর্চা করাতে হবে। এছাড়া বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস, বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ, তাঁদের গল্প, এদেশের উন্নয়নের চিত্র শিক্ষার্থীদের কাছে তুলে ধরতে হবে। সর্বোপরি, ভবিষ্যতের আদর্শবান নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষার্থীদের সঠিক শিক্ষা দিতে হবে।
তিনি বলেন, দেশ ক্রমশ এগিয়ে যাচ্ছে, তাই আগামীর বাংলাদেশের জন্যে চাই পরিপূর্ণ একজন নাগরিক। যে শুধু শিক্ষা নয়, সততা, দেশপ্রেমের মাধ্যমে এই দেশকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের যোগ্য ধারক হবে।
বর্ণমালা কিন্ডারগার্টেনের ব্যবস্থাপনা কমিটির সভাপতি নূরুন্নবী নোমানের সভাপ্রধানে ও প্রতিষ্ঠাতা পরিচালক মামুন হোসাইনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান, সাবেক সভাপতি মোঃ মামুনুর রশিদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সহ-সভাপতি আমান উল্লাহ আমান, সমাজসেবক কামরুল ইসলাম সাউদ, তাফাজ্জল পাটওয়ারী প্রমুখ।
আলোচনা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

 

সর্বাধিক পঠিত