• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী

আমাদের সন্তানরা যেন আরো ভালো থাকে সেজন্য আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসা দরকার

প্রকাশ:  ১১ মার্চ ২০২৩, ১২:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা। অনুষ্ঠান উদ্বোধন করেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ
মিলন মাহমুদ, (বিপিএম) বার।
সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের সভাপতি জাফর ইকবাল মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও আওয়ামী লীগ নেতা অজয় কুমার ভৌমিক, সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার ও চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের সভাপতি রোটারিয়ান মাহমুদা খানম।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট লেখক ও ছড়াকার ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে উত্তরীয় পরিয়ে দেন সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের অধ্যক্ষ অনিমা সেন চৌধুরী। এ সময় নারী নেত্রী মুক্তা পীযূষ সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের শিল্পীবৃন্দ, অভিভাবকগণ এবং সাংস্কৃতিক অঙ্গনের সুধীজন উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এমন আয়োজনের জন্যে আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের চাঁদপুরের পুলিশ প্রশাসন দেশের সেবায়, জনগণের সেবায় দায়িত্ব পালন করছেন। কাজের স্বীকৃতিস্বরূপ সপ্তরূপার পক্ষ থেকে পুলিশকে যে সম্মাননা প্রদান করা হচ্ছে, তাতে পুলিশ সুপার মিলন মাহমুদসহ জেলা পুলিশের সকল সদস্যের প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা জানাচ্ছি।
তিনি বলেন, এই বছরের শেষের দিকে আমাদের জাতীয় নির্বাচন। আমরা উন্নয়ন চাই, গণতন্ত্র চাই। তা যেন অব্যাহত থাকে। আমরা যেমন ভালো আছি, আমাদের সন্তানরাও যেন আরো ভালো থাকে সেজন্য বার বার দরকার শেখ হাসিনার সরকার। আগামী নির্বাচনে সবাই নৌকাকে ভোট দিবেন এ অনুরোধ জানান তিনি। আলোচনা পর্ব শেষে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি।
সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের পরিবেশনা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি তা উপভোগ করেন।