• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চাঁদপুর পৌর আওয়ামী লীগের শান্তি সমাবেশ

চাঁদপুরে যতো উন্নয়ন হয়েছে গত একশ’ বছরেও তা হয়নি : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ:  ২১ মার্চ ২০২৩, ২১:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, বিএনপি-জামাত নির্বাচনের আগে পরিস্থিতি ঘোলাটে করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা সন্ত্রাস ও জঙ্গিবাদের মাধ্যমে উন্নয়নকে বাধাগ্রস্ত ও দেশকে পিছিয়ে দেয়। দেশের জনগণ আর বিএনপি-জামায়াতের দুঃশাসন দেখতে চায় না। আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়। চাঁদপুরে যতো উন্নয়ন হয়েছে গত একশ’ বছরেও তা হয়নি। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসছে নির্বাচনে নৌকায় ভোট দিবে জনগণ।
গতকাল ২১ মার্চ মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের মাদ্রাসা রোডস্থ লঞ্চঘাট এলাকার উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চাঁদপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।
শিক্ষামন্ত্রী আরো বলেন, দেশ এবং জাতি বিএনপি-জামায়াতের দুর্বৃত্ত শাসন আর দেখতে চায় না। জননেত্রী শেখ হাসিনার ওপর দেশবাসীর পূর্ণ আস্থা রয়েছে। শেখ হাসিনা যতোদিন ক্ষমতায় থাকবে, ততোদিন দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। বিএনপি-জামায়াতের আমলে দেশ সবক্ষেত্রে পিছিয়েছে। আমরা জনগণকে নিয়ে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাব। আমরা দ্রুত এ দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করবো।
আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ, সাম্প্রদায়িক উস্কানি ও বিএনপি-জামাতের বর্তমান কার্যক্রমের প্রতিবাদে চাঁদপুর পৌর আওয়ামী লীগের এ শান্তি সমাবেশে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি প্রমুখ নেতৃবৃন্দ।
চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধাগোবিন্দ গোপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সভানেত্রী প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, ৭নং ওয়ার্ড পৌর কাউন্সিলর সফিকুল ইসলামসহ আরো অনেকে।
এদিন শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মী মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হন।

 

সর্বাধিক পঠিত