• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরের সন্তান এসবি বুলবুল ইমার সহ-সভাপতি নির্বাচিত

প্রকাশ:  ২২ মার্চ ২০২৩, ১২:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশের সকল বেসরকারি টেলিভিশনের বিপণন ও বিক্রয় বিভাগে কর্মরতদের নিয়ে গঠিত ইলেক্ট্রনিক মিডিয়া মার্কেটিং এসোসিয়েশন (ইমা)-এর প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন এসবি বুলবুল। ২১ মার্চ রাজধানীতে অনুষ্ঠিত নির্বাচন অনুষ্ঠিত হয়।  দুই সন্তানের জনক এসবি বুলবুল চাঁদপুর সদর উপজেলার গুলিশা গ্রামের মনোরঞ্জন দাসের সন্তান ও বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির সেলস এন্ড মার্কেটিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এজিএম) পদে কর্মরত আছেন।  এছাড়াও তিনি একাধারে সাংবাদিক, সমাজসেবক মানবাধিকারকর্মী হিসেবে ইতিমধ্যে ব্যাপক সুনাম কুড়িয়েছেন।
এর আগে সর্বশেষ ২০২১ সালের ২৩ জানুয়ারি অনুষ্ঠিত ইমার নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন মিডিয়া অঙ্গনের এই জনপ্রিয় মুখ।
এর আগে এবারের নির্বাচনকে কেন্দ্র করে সাবেক এবং বর্তমান সহকর্মীদের নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা সম্পন্ন করেন এসবি বুলবুল। লিফলেট, ব্যানার-ফেস্টুন ও পোস্টার ছাড়াও পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ইফতার ও সেহ্রির সময়সূচি কার্ড বিলি করা ছিল নির্বাচনী প্রচারে তার অন্যতম রসদ। এছাড়াও অডিও বার্তা ও কাব্যিক লাইনের মাধ্যমে ডিজিটাল পদ্বতিতে নির্বাচনী প্রচার ছিলো তুঙ্গে।
এক প্রতিক্রিয়ায় এসবি বুলবুল জানান, ইমার সকল কর্মসূচিতেই আমি সবসময় অংশ নিয়ে থাকি। এবারের নির্বাচনে জয়ী হওয়ায় ইমা ও ইমা সংশ্লিষ্ট সবার প্রতি আমার দায়িত্বভার বহুগুণ বেড়ে গেলো। তিনি আরো বলেন, অতীতের মতো সবার ভালবাসাকে চলার পথের সঙ্গী করে ইমাকে আরো শক্তিশালী ও গতিশীল করতে আমার দৃঢ় মনোবল সবসময় অটুট থাকবে। আর এজন্যে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

 

সর্বাধিক পঠিত