• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

মতলবের অজ্ঞাত হত্যা মামলার আসামী আটক করলো পিবিআই

প্রকাশ:  ২৫ মার্চ ২০২৩, ১৩:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব দক্ষিণ উপজেলার অজ্ঞাত হত্যা মামলার আসামী আটক করলো চাঁদপুর পিবিআই। গত ২৮ ফেব্রুয়ারি মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামে মতলব-গৌরিপুর সড়কের পাশে অজ্ঞাত লাশের পরিচয় ও হত্যাকারীকে আটক করে চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত ২৩ মার্চ কুমিল্লা দ্বেবিদ্বার পৌর এলাকা থেকে খুনের ঘটনায় জড়িত আসামী নূর নবীকে আটক করে। খুনের ঘটনায় চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মোস্তফা কামাল রাশেদের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মীর মাহাবুব বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। এ বিষয়ে ২৪ মার্চ শুক্রবার বিকেল ৪টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে পিবিআই পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ সাংবাদিকদের এ ঘটনার বিবরণ ও আটক আসামী সম্পর্কে জানান।
তিনি জানান, অজ্ঞাত পরিচয়ের খুন হওয়া দেলোয়ার হোসেন প্রধানিয়া মিলন একজন ট্রাক ড্রাইভার ছিলেন। তিনি আটক আসামীর সাথে বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িত ছিলেন। চট্টগ্রামে একটি মামলা প্রত্যাহারের জন্যে টাকা লেনদেন বিষয়ে মিলনকে খুন করা হয়। চাঁদপুর পিবিআই আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে মিলনের পরিচয় শনাক্ত করে ও একজন আসামীকে আটক করে। নিহত মিলনের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানার চর মটুয়া গ্রামে।
খুনের ঘটনায় আটক হওয়া আসামী নূর নবীর বাড়ি একই জেলার হাতিয়া থানার পশ্চিম বড় দেইল গ্রামে। জানা যায়, আটক নূর নবী একজন চিহ্নিত খুনি। ডাকাতি, চুরিসহ বিভিন্ন মামলার আসামী সে। তার নামে উল্লেখিত মামলা ছাড়াও শাহরাস্তি থানা সহ বিভিন্ন জেলায় আরো ১৩টি মামলা রয়েছে। এ ঘটনায় আরো পাঁচ থেকে ছয় জন আসামি রয়েছে বলে জানান পিবিআই পুলিশ সুপার। তাদেরকেও আটক করা হবে বলে জানান এ কর্মকর্তা।

 

সর্বাধিক পঠিত