• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে মাদ্রাসা শিক্ষককে পেটালেন অভিভাবক

প্রকাশ:  ১৭ মে ২০২৩, ১১:৪৪ | আপডেট : ১৭ মে ২০২৩, ১১:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে মাদ্রাসায় ঢুকে এক শিক্ষককে মারধরের ঘটনা ঘটেছে। ১৬ মে মঙ্গলবার সকালে বোয়ালিয়া নুরানী হাফেজিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। বিষয়টির বিচার প্রার্থনা করে থানায় লিখিত অভিযোগ দিয়েছে মাদ্রাসা কর্তৃপক্ষ। এ ঘটনায় বিক্ষুব্ধ স্থানীয়রাও।
তথ্যানুসন্ধানে জানা যায়, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে শিক্ষার্থীদের ক্লাস নিচ্ছিলেন ওই মাদ্রাসার সহকারী শিক্ষক আলী আজগর। এ সময় অভিযুক্ত অভিভাবক কাজী জসিম উদ্দিন ও কাজী আল-আমিন মাদ্রাসার ক্লাসরুমে ঢুকে শিক্ষার্থীদের সামনে শিক্ষককে মারধর করে প্রতিষ্ঠানটি বন্ধ ও ভাংচুর করার হুমকি প্রদান করেন। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
জানা গেছে, জসিম উদ্দিন ওই মাদ্রাসার এক শিক্ষার্থীর অভিভাবক। মাদ্রাসার নিয়ম-শৃঙ্খলা না মেনে তার ছেলে ছুটি কাটিয়েছে। এতে শিক্ষার্থীকে হুজুর শাসন করার কারণে তিনি ক্ষিপ্ত হয়ে শিক্ষককে মারধর করেন।
মারধরের শিকার শিক্ষক আলী আজগর জানান, আমি ক্লাসে পড়ানোর সময় হঠাৎ তিনি এসে আমাকে মারধর করা শুরু করেছে।
মাদ্রাসার কোষাধ্যক্ষ মোঃ ইসমাইল হোসেন জানান, হুজুর দীর্ঘদিন আমাদের মাদ্রাসায় চাকুরি করে আসছেন। কেনো তিনি মারধরের শিকার হলেন? আমরা এ ঘটনার সঠিক তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিচার দাবি করছি। বর্তমানে এ ঘটনায় এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।
এদিকে অভিযুক্ত কাজী জসিম উদ্দিন বিষয়টি স্বীকার করে বলেন, আমার ছেলে এই মাদ্রাসা পড়াশোনা করে। জরুরি কাজে আমার ছেলে ঢাকা গিয়েছিলো। আসার পর শিক্ষক আমার ছেলেকে মেরেছে। তাই আমি ক্ষিপ্ত হয়ে তাকে মেরেছি। ছুটির জন্যে আবেদন করেছেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এমন কোনো বিষয় আমার জানা নেই।
বিষয়টি নিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

সর্বাধিক পঠিত