• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

সরকারি হাসপাতালে চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ ॥ আটক ১

প্রকাশ:  ১৮ মে ২০২৩, ১০:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চাকুরি দেয়ার নাম করে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়ে প্রতারণার অভিযোগে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ প্রতারক চক্রের ১ সদস্যকে আটক করেছে।
সরকারি চাকরি দেয়ার নামে ঘুষের টাকা নিতে আসলে হাতেনাতে কামরুল হাসান নামে এক প্রতারককে আটক করে মডেল থানা পুলিশ। গতকাল বুধবার বিকেলে চাঁদপুর স্ট্র্যান্ড রোড থেকে ঘুষের ৩০ হাজার টাকা লেনদেন করার সময় পুলিশ তাকে আটক করে।
জানা যায়, হিরো ইন্টারন্যাশনাল নামে এনজিওর সুপারভাইজার জান্নাতুল ফেরদৌস আরজু বেগম তার স্বামী কামরুল হাসানের মাধ্যমে অনেক মানুষের কাছ থেকে সরকারি চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।
এই ঘটনায় ভুক্তভোগী ফাতেমা বেগম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে থানার এসআই শাহজাহান সঙ্গীয় ফোর্স নিয়ে প্রতারক কামরুল হাসানকে আটক করে থানায় নিয়ে যান।
ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, হিরো ইন্টারন্যাশনাল (এনজিও) চাঁদপুর-এর সুপারভাইজার পরিচয় দিয়ে জান্নাতুল ফেরদৌস আরজু বেগম সরকারি হাসপাতালে সরকারি চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে অনেকের কাছ থেকে টাকা নেয়। কিন্তু চাকুরি দেয়ার নামে চাকুরি প্রার্থীদের সাথে প্রতারণা শুরু করে। এক পর্যায়ে চাকুরি প্রার্থীরা বিষয়টি ভুয়া বুঝতে পেরে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের সহযোগিতা চায়। পরে ভুক্তভোগীরা কৌশল করে প্রতারক চক্রের সদস্য কামরুলকে টাকা দেয়ার চাঁদপুর প্রলোভন দেখিয়ে শহরের স্ট্র্যান্ড রোডে আনেন। সেখান থেকে কৌশলে পুলিশ দিয়ে উক্ত প্রতারককে আটক করান।

সর্বাধিক পঠিত