• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঐতিহাসিক ১৭ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে চাঁদপুর পৌর আওয়ামী লীগের আলোচনা সভা

দেশের সাহসী নেত্রী শেখ হাসিনা, আমরা তাঁর রাজনীতি করি তাঁর অনুসারী

------------------মোঃ ইউসুফ গাজী

প্রকাশ:  ১৮ মে ২০২৩, ১০:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঐতিহাসিক ১৭ মে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চাঁদপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে বুধবার সন্ধ্যায় শিক্ষামন্ত্রীর চাঁদপুরস্থ বাসবভনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী।
এ সময় তিনি বলেন, শেখ হাসিনার ধমনিতে বঙ্গবন্ধুর রক্ত। শেখ হাসিনা সত্য বলতে কখনো ভয় পান না, আমরা সেই দলের নেতা-কর্মী। শেখ হাসিনা দেশে ফিরে না আসলে আজকের উন্নত বাংলাদেশ আমরা পেতাম না। বাংলাদেশের একমাত্র সাহসী নেত্রী শেখ হাসিনা, আমরা তাঁর রাজনীতি করি, তাঁর অনুসারী।
শেখ হাসিনার সাহসী উচ্চারণের কথা তুলে ধরে ইউসুফ গাজী বলেন, শেখ হাসিনা বিশে^র পরাশক্তি আমেরিকাকেও ছাড় দিয়ে কথা বলেন না। আমেরিকাকে ইঙ্গিত করে শেখ হাসিনা বলেছিলেন, যে দেশ আমাদেরকে নিষেধাজ্ঞা দেয় তাদের সাথে কোনো লেনদেন নেই। এমন সাহসী কথা পরাশক্তি আমেরিকার বিরুদ্ধে একমাত্র শেখ হাসিনা ছাড়া আর কোনো রাষ্ট্র নায়ক বলেন নি। আমরা সেই সাহসী নেত্রীর কর্মী। কাজেই আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হন। ইনশাল্লাহ ২০২৪ সালের জানুয়ারি মাসে জাতীয় নির্বাচনে আমরা আবারো তাঁকে প্রধানমন্ত্রী বানাবো। শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুরে দীপু মনিকে আমরা আবারও এমপি বানাবো।
ইউসুফ গাজী বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা পেয়েছি শেখ হাসিনার নেতৃত্বে আমরা অর্থনৈতিক মুক্তি পাবো।
চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, উপ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রঞ্জিত রায় চৌধুরী, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এসএম সালাউদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা অধ্যাপিকা মাসুদা নূর খান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।
আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর প্যানেল মেয়র ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, পৌর ছাত্রলীগের আহ্বায়ক ইউছুফ গাজী মুন্না, যুগ্ম আহ্বায়ক আরিফ হোসাইন, আশেকে রাসুল জাওয়াদ প্রমুখ।
অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত