• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফুটবলে সদর উপজেলায় চ্যাম্পিয়ন চাঁদপুর সরকারি কলেজ

প্রকাশ:  ০৬ জুন ২০২৩, ১৪:২০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফুটবল খেলায় চাঁদপুর সরকারি কলেজ উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে। গত ৪ জুন (রোববার) বিকেল ৪টায় চাঁদপুর স্টেডিয়ামে উপজেলা পর্যায়ে চাঁদপুর সরকারি কলেজ এবং বাবুরহাট স্কুল এন্ড কলেজের মধ্যকার ফাইনাল খেলায় চাঁদপুর সরকারি কলেজ ১-০ গোলে জয়লাভ করে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় একমাত্র গোলটি করেন চাঁসক দ্বাদশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নায়াব।
৫জুন (সোমবার) বেলা ১২টায় ফুটবল টিমের সদস্যরা চাঁদপুর সরকারি কলেজ ক্যাম্পাসে পৌঁছলে কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ তাদেরকে ফুলেল শুভেচ্ছা এবং মিষ্টি খাইয়ে অভিনন্দন জানান। অধ্যক্ষ এ সময় বলেন, তোমরা ভালো খেলেছ এবং জয়ী হয়েছ। ভবিষ্যতেও জয়ের ধারা অব্যাহত রাখতে হবে। তবে খেলাধুলায় হার-জিত থাকবে। তা নিয়েই আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। পড়ালেখার পাশাপাশি অন্যান্য সহশিক্ষা কার্যক্রমগুলোতেও আমাদের এগিয়ে যেতে হবে। শরীর, স্বাস্থ্য ঠিক রাখতে হলে পড়ালেখার সাথে খেলাধুলাও চালিয়ে যেতে হবে। তোমরা এখন উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছ। আশা করছি জেলা ও বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায়ে তোমরা খেলবে। এর জন্যে যা যা করা দরকার আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা থাকবে। তোমাদের সর্বাত্মক সফলতা আমি কামনা করছি।
ফুটবল টিমের সদস্যরা অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ এবং শিক্ষকবৃন্দের কাছে দোয়া চেয়েছেন এবং ভবিষ্যতে আরো ভালো ফলাফল হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন। এ সময় বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ এবং শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক কামরুল হাছান, ক্রীড়া শিক্ষক স্বপন কুমার সাহা উপস্থিত ছিলেন।
একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া চাঁদপুর সরকারি কলেজ ফুটবল টিমের সদস্যরা হলেন : রাহীম গাজী (অধিনায়ক, দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), মেরাজ (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), শিমুল (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), রাফাত (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), নাজিম (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), সাজেদুল (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), তামীম (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), ইনসান (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা),  দয় (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), ছামী (দ্বাদশ-ব্যবসায় শিক্ষা), নায়াব (দ্বাদশ-বিজ্ঞান), তারেক (দ্বাদশ-বিজ্ঞান), তাজরিয়ান (দ্বাদশ-বিজ্ঞান), সিয়াম (দ্বাদশ-মানবিক), আরাফাত (দ্বাদশ-মানবিক), বিপ্লব (একাদশ-ব্যবসায় শিক্ষা) এবং সিমরান (একাদশ-ব্যবসায় শিক্ষা)।

 

 

সর্বাধিক পঠিত