• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীর আলোচনা সভা

এদেশের স্বাধীনতায় বেগম ফজিলাতুন নেছা মুজিবের বড় অংশীদারিত্ব রয়েছে

প্রকাশ:  ০৯ আগস্ট ২০২৩, ০৯:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

যারা এদেশের স্বাধীনতাকে বিশ্বাস করেন না, যারা এদেশের সার্বভৌমত্বকে বিশ্বাস করেন না, তারাই এই আগস্ট মাসে জাতির পিতাকে নৃশংসভাবে হত্যাসহ গ্রেনেড হামলা ও সিরিজ বোমা হামলা চালিয়েছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশকে স্বাধীন করার জন্যে বঙ্গমাতার অবদান অবিস্মরণীয়, বঙ্গবন্ধু তার অধিকাংশ সময় কারাগারে থাকায় বঙ্গবন্ধুর অবর্তমানে তিনি সন্তানদের মানুষ করেছেন। তিনি সবসময় বঙ্গবন্ধুকে সকল বিষয়ে অনুপ্রেরণা জোগাতেন। রাজনীতি থেকে শুরু করে সকল ক্ষেত্রে তিনি বঙ্গবন্ধুর পাশে ছিলেন। এদেশের স্বাধীনতায় বেগম ফজিলাতুন নেছা মুজিবের বড় অংশীদারিত্ব রয়েছে।
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে কথাগুলো বলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।
মঙ্গলবার (৮ আগস্ট) সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে ফরিদগঞ্জ উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমুন নেছার সভাপ্রধানে ও উপজেলা সমাজসেবা অফিসার মাহমুদুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশীদ পাঠান, উপজেলা কৃষি বিষয়ক কর্মকর্তা কামরুজ্জামান প্রমুখ।
আলোচনা সভাশেষে ৪ জন দুঃস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ ও ৪ জনকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগম।
উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নূরুন্নবী নোমান প্রমুখ।

 

সর্বাধিক পঠিত