• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বর্তমান প্রযুক্তির সাথে সবাইকে সমান তালে তাল মিলিয়ে কাজ করতে হবে : মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল

প্রকাশ:  ১১ আগস্ট ২০২৩, ১২:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের বিষ্ণুদী ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় মাদ্রাসার হলরুমে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।
তিনি তাঁর বক্তব্যে বলেন, ভালো ফলাফল করতে হলে বেশি বেশি পড়াশোনা করতে হয়। আর পড়াশোনাকে কাজে লাগিয়ে সবাইকে এগিয়ে যেতে হবে। বর্তমান প্রযুক্তির সাথে সবাইকে সমান তালে তাল মিলিয়ে কাজ করতে হবে। তার আগে সবাইকে আমাদের দেশটাকে ভালোবাসতে হবে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে দেশকে অনেক উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা খুব অল্প সময়ের মধ্যে খুব উন্নত একটি রাষ্ট্র হিসেবে পরিচিতি পাবো। আমি প্রত্যাশা করি তোমরা সকল শিক্ষার্থী ভালো ফলাফল অর্জন করে মাদ্রাসার সুনাম বয়ে আনবে।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও বিষ্ণুদী ইসলামিয়া ফাযিল মাদ্রাসা গভর্নিংবডির সভাপতি এএইচএম আহসান উল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিন, কমিটির শিক্ষানুরাগী সদস্য মোঃ মফিজুল হক মজুমদার, মোঃ মোজাম্মেল হক পাটওয়ারী ও মিজানুর রহমান দেওয়ান।
মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আলমগীর হোসেনের পরিচালনায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন আরবি প্রভাষক আবু জাফর মোঃ মোজাম্মেল হক। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য এবং মানপত্র পাঠ করেন আলিম পরীক্ষার্থী আবু বকর আল রাফি ও ইজা আক্তার পাটওয়ারী। সবশেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিন।

সর্বাধিক পঠিত