• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জঙ্গিবাদের দোসরদের এ দেশের মানুষ দেখতে চায় না

প্রকাশ:  ২৭ আগস্ট ২০২৩, ১৪:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যারা বানচালের চেষ্টা করবে, জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে প্রতিহত করা হবে। কারণ, জ্বালাও-পোড়াও আর জঙ্গিবাদের দোসরদের এই দেশের মানুষ দেখতে চায় না। বিএনপি নির্বাচন নয়, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। আন্দোলন করে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নেই। দেশের চলমান স্থিতিশীলতা বিনষ্টের জন্য তারা যতই চেষ্টা করুক, কখনও সফল হবে না।
২৬ আগস্ট শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী ডিসেম্বরের শেষের দিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। ওই নির্বাচনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। নৌকা মার্কায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়, মানুষ পেট ভরে ভাত খেতে পারে। আসুন আমরা সবাই মিলে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে বাংলাদেশ বিনির্মাণে কাজ করি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের  সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার,  ইলিয়াছুর রহমান প্রমুখ।
উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী আইয়ুব আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, সদস্য রাধে শ্যাম চান্দু বাবু, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, বাগান বাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ষাটনল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ উল্লা সরকার, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, গজরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হানিফ দর্জি, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবান সরকার শুভা, এখলাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহানউদ্দিন, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানাউল্লা মোল্লা, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফসহ অসংখ্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আওয়ামী লীগ নেতা আলী হোসেন। সভা শেষে বঙ্গবন্ধুসহ যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

সর্বাধিক পঠিত