• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে আবারো গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ:  ২৯ আগস্ট ২০২৩, ১০:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে আবারো এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ২৮ আগস্ট সোমবার বিকেলে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের চৌমুখা গ্রামের কুয়েত ফেরৎ ফরিদ উদ্দিনের স্ত্রী আসমা আক্তার (২২) নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য নূরুল ইসলাম।
মৃত আসমা আক্তারের মা হাছিনা বেগম জানান, তার মেয়ে আসমা আক্তারের সাথে চৌমুখা অলি ডাক্তারের বাড়ির আব্বাস উদ্দিনের ছেলে ফরিদ উদ্দিনের গত ৫ বছর পূর্বে বিয়ে হয়। তাদের ঘরে এক কন্যা সন্তান থাকলেও ইতিপূর্বে তার মৃত্যু হয়।
গত ক’মাস পূর্বে তার স্বামী ফরিদ উদ্দিন কুয়েত থেকে দেশে আসার পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ নিয়ে সমস্যার সামাধানও হয়। ২৮ আগস্ট সোমবার সকালে আসমার বাবা বিল্লাল হোসেন প্রবাসে চলে যান। তারা লঞ্চযোগে ঢাকা থেকে এলাকায় ফিরছিলেন। লঞ্চে থাকা অবস্থায় আসমার বোন ফাতেমার মুঠোফোনে ফরিদ উদ্দিন জানান, আসমা গলায় ফাঁস দিয়েছে। এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসমা আক্তারকে নিয়ে আসার পর কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, সংবাদ পেয়ে আসমা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে এর আগে রোববার দুপুরে একই ইউনিয়নের বালিচাটিয়া গ্রামে ফাতেমা বেগম নামে আরেক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 

সর্বাধিক পঠিত