• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর মেডিকেল কলেজ একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৩:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপনের জন্যে ১৩৭০ কোটি টাকার প্রকল্প চূড়ান্ত অনুমোদন পেয়েছে একনেকের সভায়। এতে চাঁদপুরবাসী আনন্দিত। সোস্যাল মিডিয়াসহ সর্বত্র যেনো আনন্দের বন্যা বইছে। গতকাল মঙ্গলবার এটি একনেকে অনুমোদন পায়। গতকাল সন্ধ্যায়ই চাঁদপুর শহরে বিশাল আনন্দ মিছিল বের হয়। নতুনবাজার কদমতলাস্থ শিক্ষামন্ত্রীর বাসভবনের সামনে থেকে সর্বস্তরের জনগণের অংশগ্রহণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের নতুনবাজার মোড় হয়ে ছায়াবাণী রোড, চিত্রলেখা মোড় ও শপথ চত্ত্বর হয়ে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।
মিছিল পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, উপ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রনজিৎ রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আর্শ্বাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিপ্রা দাস, যুবলীগ নেতা ঝন্টু দাস, সদস্য আঃ গনি গাজী, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস, জেলা ছাত্রলীগের সাধারণ সাদ্দাম হোসেন।
এছাড়া জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ শাহাদাৎ হোসেন, ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও মেডিকেল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা চাঁদপুরবাসী কৃতজ্ঞ। একইভাবে কৃতজ্ঞ চাঁদপুরের কৃতী সন্তান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির প্রতিও। তাঁর আন্তরিক প্রচেষ্টায় আজকে চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপন হচ্ছে।
সভায় বক্তারা  স্বাস্থ্য মন্ত্রণালয় ও পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রীবর্গ, সচিবগণসহ এই প্রকল্প প্রণয়নের সাথে সংশ্লিষ্ট সকলকে চাঁদপুরবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সবশেষে বক্তারা জেলাবাসীর প্রতি আহ্বান জানিয়ে  চাঁদপুরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে জেলাবাসীর প্রতি আহ্বান জানান।

সর্বাধিক পঠিত