• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মাদকাসক্ত ছেলের হাত থেকে জীবন বাঁচাতে বাবার অভিযোগ

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৮:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কচুয়া উপজেলার ১১নং গোহট দক্ষিণ ইউনিয়নের খাজুরিয়া লক্ষ্মীপুর গ্রামের গরু ব্যাপারী মোঃ শাহজাহান তার ছেলে মোঃ সাইফুল রিপন (১৮)-এর বিরুদ্ধে ১০ সেপ্টেম্বর নিজের জীবন রক্ষার্থে সুবিচার প্রার্থনা করে চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।
তিনি অভিযোগে উল্লেখ করেন, তার ছেলে সাইফুল ইসলাম রিপন গাঁজা ও ইয়াবা সেবনকারী। সে অধিকাংশ সময় ঘর বসেই গাঁজা বা ইয়াবা সেবন করতো। এতে আমি বাধা প্রদান করলে সে আমাকে ও আমার স্ত্রীকে কয়েকবার আঘাত করে। সে ১ মাস পূর্বে তার পছন্দের একটি মেয়ে বিয়ে করে ঘরে আনে এবং কিছুদিনের মধ্যেই তার অত্যাচারে মেয়েটি ঘর ছেড়ে পালিয়ে যায়। আমি গত ১০-১২ দিন পূর্বে আমার ও আমার স্ত্রীর নিরাপত্তা চেয়ে আমার ছেলের বিরুদ্ধে চাঁদপুর আদালতে অভিযোগ করি, যার বিচার প্রক্রিয়াধীন। সে গত ৭ দিন আগে গুলপুরা গ্রামে ১ জন লোককে ধরে নিয়ে আসে মারার জন্যে এবং ওই লোকটি তার জীবন রক্ষার্থে পানিতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। আমি এই বিষয় তার কাছে জানতে চাইলে, সে আমাকে পেটের ঝুলি ও হাত কেটে নিবে বলে হুমকি দেয়। তাই আমি জীবনের নিরাপত্তা চেয়ে চেয়ারম্যান বরাবর অভিযোগ দাখিল করি।
এদিকে অভিযোগে পেয়ে গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেন চৌকিদার পাঠিয়ে অভিযুক্ত সাইফুল ইসলাম রিপনকে ধরে নিয়ে আসে। পরে তার জবানবন্দি ও অভিযোকারীর অভিযোগ শুনে অভিযোগের আলোকে ব্যবস্থা নেয়ার জন্যে কচুয়া থানার অফিসার ইনচার্জের নিকট তার বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করে কচুয়া থানায় পাঠিয়ে দেন।